ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

কর্পোরেট কর্নার

ডোমিনোজ পিৎজা এবার চট্টগ্রামের বালি আর্কেডে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৪
ডোমিনোজ পিৎজা এবার চট্টগ্রামের বালি আর্কেডে

বিশ্বের বৃহত্তম পিৎজা চেইন ডোমিনোজ পিৎজা চট্টগ্রামের বালি আর্কেডে উদ্বোধন করেছে তাদের ৩১তম রেস্টুরেন্ট।

গত বৃহস্পতিবার (১১ জুলাই) গ্রাহকদের ‘চিজি হ্যাপিনেস’ এর সুযোগ দিতে এ শাখাটি উদ্বোধন হয়।

আন্তর্জাতিক মানের ডোমিনোজ পিৎজা’র এ নতুন আউটলেটটি চক বাজার এবং বালি আর্কেডবাসী সাদরে গ্রহণ করেছে।

বাংলাদেশে ডোমিনোজ পিৎজা চালু হওয়ার পর থেকেই সুস্বাদু খাবারের পাশাপাশি দ্রুততম ডেলিভারির মাধ্যমে মাত্র ৩০ মিনিটেই খাবার পৌঁছে দিচ্ছে গ্রাহকদের দ্বারপ্রান্তে।

পাইপিং হট পিৎজা নতুন শুরু হওয়া অরেগানো রাইস এবং সসি পিৎজা, গার্লিক ব্রেড, চকো লাভা কেক ছাড়াও অন্যান্য সুস্বাদু খাবার ও ডেজার্ট সরবরাহ করতে ডোমিনোজ পিৎজা সর্বদা সচেষ্ট।  

ডোমিনোজ পিৎজার ৩০ মিনিটের ডেলিভারির এ বিশ্বব্যাপী হলমার্ক ডেলিভারি সেবাটি বালি আর্কেড রেস্টুরেন্ট থেকে পাওয়া যাবে।  

এ রেস্টুরেন্টটির উদ্বোধনের সময় ডোমিনোজ পিৎজা বাংলাদেশের ম্যানেজমেন্ট টিম ও অন্যান্য অংশীদারদের সঙ্গে উপস্থিত ছিলেন ‘এস, ও, এস, চিলড্রেনস ভিলেজ’ এর ছাত্র-ছাত্রীরা, যারা এ ফাউন্ডেশনের মাধ্যমে বিনামূল্যে পড়াশোনার সুযোগ পেয়ে থাকে।

জুবিল্যান্ট ফুডওয়ার্কস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৌমিল মেহতা বলেছেন, ডোমিনোজ পিৎজা গত ৫ বছরে এ দেশে সবচেয়ে দ্রুততার সঙ্গে বড় হওয়া ফুড ব্রান্ড এবং বালি আর্কেড এ আমাদের নতুন এ রেস্টুরেন্ট খুলতে পেরে আমরা বেশ গর্বিত।

তিনি বলেন, এদেশে আমাদের ক্রমবর্ধমান গ্রাহকদের চাহিদা মেটাতে আমরা ক্রমাগত আমাদের রেস্টুরেন্ট নেটওয়ার্ক প্রসারিত করছি। ডোমিনোজ পিৎজার প্রতি ভালোবাসা ও সমর্থনের জন্য আমরা বাংলাদেশের জনগণকে আন্তরিক ধন্যবাদ জানাই। আমাদের বালি আর্কেড এ রেস্টুরেন্টে সবাইকে স্বাগত জানাতে আমরা উন্মুখ। নতুন বালি আর্কেড রেস্টুরেন্ট থেকে আমরা চকবাজার, বাকলিয়া, জয়নগর, ডিসি রোড, দেবপাহার, চন্দনপুরা এবং কাপাসগোলাতে হোম ডেলিভারি করতে পারবো।

প্লে স্টোর অথবা অ্যাপ স্টোর থেকে ‘ডমিনোজ পিৎজা বাংলাদেশ (Domino’s Pizza Bangladesh)’ অ্যাপটি ডাউনলোড করে খুব সহজেই হোম ডেলিভারির জন্য অর্ডার করতে পারবেন অথবা ওয়েবসাইট থেকে সরাসরি m.dominos.com.bd-এ অথবা 16656 নম্বরে কল করেও অর্ডার করা যাবে।  

বর্তমানে ডোমিনোজ পিৎজার সর্বমোট ৩০টি আউটলেট আছে যা ঢাকার ধানমন্ডি, পান্থপথ, উত্তরা, বনানী, মোহাম্মদপুর, ওয়ারী, লক্ষ্মীবাজার, মিরপুর ১২, মিরপুর ২, খিলগাঁও, যমুনা ফিউচার পার্ক, ইস্কাটন, গুলশান ১, ধানমন্ডী ২৭, বসুন্ধরা আবাসিক এলাকা, বাড্ডা, বনশ্রী, ইসিবি চত্বর, উত্তরা সেক্টর ৬, শান্তিনগর, বেইলি রোড, দনিয়া, পল্টন, শেফ'স টেবিল কোর্টসাইড ও শেফ'স টেবিল গুলশান ২, চট্টগ্রামের আগ্রাবাদ ও জি.ই.সি এবং নারায়ণগঞ্জ এ অবস্থিত।

বর্তমানে ডাইন ইন, ডেলিভারি এবং টেকঅ্যাওয়ে সেবার মাধ্যমে বিভিন্ন প্রান্তের পিৎজাপ্রেমীরা আমাদের সুস্বাদু পিৎজা উপভোগ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।