ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

মোস্তাফিজকে ছাড়াই খেলছে দিল্লি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৩
মোস্তাফিজকে ছাড়াই খেলছে দিল্লি

গতকাল আয়ারল্যান্ডের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলে আজ সকালেই ভাড়া করা বিমানে করে আইপিএলের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন মোস্তাফিজুর রহমান। আজকের ম্যাচে দিল্লি ক্যাপিটালসের হয়ে বাঁহাতি এই পেসারের খেলার দারুণ সম্ভাবনা আছে এমনটাই জানিয়েছিল ভারতীয় গণমাধ্যমগুলো।

কিন্তু লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের বিপক্ষে মোস্তাফিজকে ছাড়াই একাদশ সাজিয়েছে দিল্লি।

আইপিএল এবারের আসর থেকে শুরু হয়েছে ইমপ্যাক্ট খেলোয়াড় নিয়ম। অর্থাৎ ম্যাচের যেকোনো সময়ে একটি খেলোয়াড় পরিবর্তন করতে পারবে প্রতিটি দল। তবে মোস্তাফিজের ক্ষেত্রে সেই সুযোগও নেই। কেননা তাকে বেঞ্চের খেলোয়াড়ের তালিকায় রাখেনি দিল্লি। অটল বিহারী বাজপায়ী স্টেডিয়ামে লক্ষ্ণৌয়ের বিপক্ষে টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন দলটির অধিনায়ক ডেভিড ওয়ার্নার। তিনি ছাড়া বাকি তিন বিদেশি খেলোয়াড় হলেন- অস্ট্রেলিয়ার মিচেল মার্শ, দক্ষিণ আফ্রিকার রাইলি রুশো ও ওয়েস্ট ইন্ডিজের রোভম্যান পাওয়েল। আইপিএলে দিল্লির পরবর্তী ম্যাচ আগামী ৪ মার্চ গুজরাট টাইটান্সের বিপক্ষে। সেই ম্যাচে মোস্তাফিজ খেলবেন কি না তা সময়ই বলে দেবে।

এদিকে এখন পর্যন্ত বাংলাদেশ থেকে কেবল মোস্তাফিজই আইপিএল খেলার এনওসি পেয়েছেন। সাকিব আল হাসান ও লিটন দাস দুজনই আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্টটি (৪-৮ এপ্রিল) খেলে কলকাতা নাইট রাইডার্স শিবিরে যোগ দেবেন।  

দিল্লি ক্যাপিটালস একাদশ: ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), পৃথ্বী শ, মিচেল মার্শ, রাইলি রুশো, সরফরাজ খান, রোভম্যান পাওয়েল, অক্ষর প্যাটেল, কুলদ্বীপ যাদব, চেতন সাকারিয়া, খলিল আহমেদ, মুকেশ কুমার।

বাংলাদেশ সময়:  ২০০০ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৩

এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।