ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

টস হেরে ব্যাটিংয়ে টাইগাররা, একাদশে নেই মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, মে ৯, ২০২৩
টস হেরে ব্যাটিংয়ে টাইগাররা, একাদশে নেই মোস্তাফিজ

ওয়ানডে সুপার লিগের সিরিজ; যদিও বিশ্বকাপে সরাসরি খেলার সুযোগ আগেই নিশ্চিত করে ফেলেছে বাংলাদেশ। তবে আয়ারল্যান্ডের কাছে অপেক্ষা করছে সুবর্ণ সুযোগ।

বিশ্বকাপে সরাসরি খেলতে হলে ধবলধোলাই করতে হবে বাংলাদেশকে। সেই লক্ষ্য নিয়ে ইংল্যান্ডের চেমসফোর্ডে সিরিজের প্রথম ওয়ানডেতে টস জিতে টাইগারদের ব্যাটিংয়ে পাঠিয়েছে আইরিশরা।

বাংলাদেশ সবশেষ ওয়ানডে খেলেছে আয়ারল্যান্ডের বিপক্ষেই। তবে সেটা ছিল ঘরের মাঠে। সেই সিরিজের শেষ দুই ম্যাচে একাদশে ছিলেন না মোস্তাফিজুর রহমান। আইপিএল খেলে আসার পর আজকের ম্যাচেও সুযোগ পাননি তিনি। চোটের কারণে সিরিজ থেকে ছিটকে যান তাসকিন আহমেদ। ডানহাতি এই পেসারের বদলে সুযোগ পেয়েছেন শরীফুল ইসলাম।  

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, শরীফুল ইসলাম, এবাদত হোসেন, তাইজুল ইসলাম, হাসান মাহমুদ।

আয়ারল্যান্ড একাদশ: পল স্টার্লিং, স্টেফেন দোহেনি, অ্যান্ড্রু বালবার্নি (অধিনায়ক), হ্যারি টেক্টর, লরকান টাকার, কার্টিস ক্যামফার, জর্জ ডকরেল, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, মার্ক অ্যাডায়ার, গ্রাহাম হিউম ও জশ লিটল।

 

বাংলাদেশ সময় : ১৫২৩ ঘণ্টা, মে ৯, ২০২৩

এএইচএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।