ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

তাইজুলকে নেওয়ায় একটি দল হাসাহাসি করেছিল : তামিম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৭ ঘণ্টা, মার্চ ২, ২০২৪
তাইজুলকে নেওয়ায় একটি দল হাসাহাসি করেছিল : তামিম

সাড়ে ৯ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ার। কিন্তু নিজেকে সবসময়ই আড়ালে রেখেছেন তাইজুল ইসলাম।

সাদা পোশাকের বোলার হিসেবেই বেশি পরিচিত তিনি। যদিও রঙিন পোশাকে যতটুকু সুযোগ পেয়েছেন নিংড়ে দিয়েছেন। ১৮ ওয়ানডে খেলে শিকার করেছেন ৩০ উইকেট, টি-টোয়েন্টিতে যদিও ম্যাচই খেলতে পেরেছেন দুটি।

বাঁহাতি এই স্পিনারকে বিপিএলে দলে নেওয়ায় পরিহাসের শিকার হয়েছিলেন ফরচুন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল। সেই তাইজুল এখন চ্যাম্পিয়ন দলের সদস্য। দলকে শিরোপা জেতাতে অবদান আছে তারও। ৮ ম্যাচ খেলে ৯ উইকেট শিকার করেছেন তিনি। রান দিয়েছেন ওভারপ্রতি স্রেফ ৫.৬৫ করে।

তাইজুলের এমন অবদানে দারুণ খুশি তামিম। ম্যাচশেষে সংবাদ সম্মেলনে বরিশাল অধিনায়ক বলেন, ‘বলাটা হয়তো উচিত হবে না, তবে এটাই সঠিক সময় বলার। তাইজুলকে যখন ড্রাফট থেকে বাছাই করেছিলাম, তখন একটি দল হাসাহাসি করেছিল। তাতে আমার অনেক খারাপ লেগেছিল। কারণ একটি আন্তর্জাতিক ক্রিকেটারকে আমি দলে নেওয়ায়, আরেক পাশে একটি দল হাসাহাসি করছে। সে যেভাবে অবদান রেখেছে, তাতে আমি খুবই খুশি। এই পারফরম্যান্সের কারণে বিসিবিও তাকে পুরস্কৃত করেছে ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে ডেকে। ’ 

৪ মার্চ থেকে শুরু হচ্ছে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজ। টি-টোয়েন্টি তো বটেই ওয়ানডে সিরিজের স্কোয়াডেও নাম আছে তাইজুলের।

বাংলাদেশ সময়ঃ ০০১১ ঘণ্টা, মার্চ ২, ২০২৪
এএইচএস

    
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।