ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

অস্ট্রেলিয়ার কেন্দ্রীয় চুক্তিতে নেই অ্যাগার-স্টইনিস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২২ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৪
অস্ট্রেলিয়ার কেন্দ্রীয় চুক্তিতে নেই অ্যাগার-স্টইনিস

অস্ট্রেলিয়ার নতুন মৌসুমের কেন্দ্রীয় চুক্তি (২০২৪-২৫) থেকে বাদ পড়েছেন অ্যাশটন অ্যাগার ও মার্কাস স্টইনিস। যদিও টি-টোয়েন্টি বিশ্বকাপ দলের ভাবনায় বেশ ভালোমতোই আছেন তারা।

এমনটাই জানিয়েছেন প্রধান নির্বাচক জর্জ বেইলি।

নতুন কেন্দ্রীয় চুক্তির মৌসুম শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকে। এই আসরের পর তাই অ্যাগার ও স্টইনিসের আন্তর্জাতিক ক্রিকেটের ভবিষ্যৎ অনিশ্চয়তার মুখে। গত বছর মাত্র একটি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন অ্যাগার। অন্যদিকে ওয়ানডে বিশ্বকাপের সময় দলে জায়গা হারিয়েছেন স্টইনিস।  

পশ্চিম অস্ট্রেলিয়ার এই দুই ক্রিকেটার ছাড়াও বাদ পড়েছেন মার্কাস হ্যারিস, মাইকেল নিসার ও ডেভিড ওয়ার্নার। ওয়ার্নার অবশ্য টেস্ট ও ওয়ানডে থেকে বিদায়ের ঘোষণা দিয়েছেন। বিশ্বকাপের পর টি-টোয়েন্টিতেও দেখা যাবে না বাঁহাতি এই ওপেনারকে।

প্রথমবারের মতো চুক্তিতে সুযোগ পেয়েছেন জ্যাভিয়ের বার্টলেট, ন্যাথান এলিস, ম্যাট শর্ট ও অ্যারন হার্ডি।

অস্ট্রেলিয়ার কেন্দ্রীয় চুক্তিভুক্ত ক্রিকেটার: শন অ্যাবট, জ্যাভিয়ের বার্টলেট, স্কট বোল্যান্ড, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স, ন্যাথান এলিস, ক্যামেরন গ্রিন, অ্যারন হার্ডি, জশ হ্যাজেলউড, ট্রাভিস হেড, জশ ইংলিস, উসমান খাজা, মার্নাস লাবুশেন, ন্যাথান লায়ন, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, ল্যান্স মরিস, টড মার্ফি, ঝাই রিচার্ডসন, ম্যাট শর্ট, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, অ্যাডাম জ্যাম্পা।

বাংলাদেশ সময়: ১২২১ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৪
এএইচএস
 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।