ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

চট্টগ্রামে ২০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-জিম্বাবুয়ে ম্যাচ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
চট্টগ্রামে ২০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-জিম্বাবুয়ে ম্যাচ

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে এখন বাংলাদেশে অবস্থান করছে জিম্বাবুয়ে দল। সিরিজের প্রথম তিনটি ম্যাচ হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

এই তিন ম্যাচের টিকিটের মূল্য ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।  

আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিবি জানিয়েছে, আগামী ৩, ৫ ও ৭ মে'র ম্যাচগুলো গ্যালারিতে বসে উপভোগ করা যাবে সর্বনিম্ন ২০০ টাকা থেকে সর্বোচ্চ ১৫০০ টাকার বিনিময়ে। প্রকাশিত তালিকা অনুযায়ী, পশ্চিম গ্যালারির টিকিটের মূল্য ২০০ টাকা। পূর্ব গ্যালারিতে বসে খেলা দেখতে হলে ৩০০ টাকার টিকিট কাটতে হবে। ক্লাব হাউজের টিকিট মিলবে ৫০০ টাকায়। আন্তর্জাতিক স্ট্যান্ডের টিকিটের মূল্য ১০০০ টাকা। আর রুফটপ হসপিটালিটি ও গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ১৫০০ টাকা করে।

চট্টগ্রামের ম্যাচগুলোর টিকিট পাওয়া যাবে বিসিবির ওয়েবসাইটে। এছাড়া ম্যাচের আগের দিন সাগরিকার টিকিট বিক্রয় কেন্দ্র এবং এমএ আজিজ স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকেও পাওয়া যাবে। টিকিট পাওয়া যাবে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত। অনলাইনে টিকিট কিনলেও তার হার্ডকপি সংগ্রহ করতে হবে এমএ আজিজ স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে, ম্যাচের আগের দিক সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

চট্টগ্রামে প্রথম দুই ম্যাচ সন্ধ্যা ৬টা থেকে ও তৃতীয় ম্যাচ শুরু হবে বেলা ৩টা থেকে। এরপর ১০ ও ১২ মে বাকি দুই ম্যাচ হবে ঢাকার শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে। শেষ দুই ম্যাচের প্রথমটি সন্ধ্যা ৬টায় এবং শেষ ম্যাচ শুরু হবে সকাল ১০টায়।

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।