ঢাকা, শনিবার, ৮ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ইনজুরিতে বিশ্বকাপ শেষ হোল্ডারের

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, মে ২৬, ২০২৪
ইনজুরিতে বিশ্বকাপ শেষ হোল্ডারের

২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগে বড় ধাক্কা খেলো ওয়েস্ট ইন্ডিজ। ইনজুরিতে দল থেকে ছিটকে গেছেন ক্যারিবীয়দের তারকা অলরাউন্ডার জেসন হোল্ডার।

তার জায়গায় ডাক পেয়েছেন বাঁহাতি পেসার ওবেদ ম্যাককয়।

হোল্ডার অবশ্য জাতীয় দলের বাইরেই আছেন। বর্তমানে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ খেলছে ক্যারিবীয়রা। এই দলের সঙ্গে নেই হোল্ডার। তিনি ওর্কেস্টারশায়ারের হয়ে খেলছিলেন কাউন্টি চ্যাম্পিয়নশিপে। সেখানেই চোট পেয়েছেন তিনি। তবে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের প্রকাশ করা সংবাদ বিজ্ঞপ্তিতে ইনজুরির ধরণ উল্লেখ করা হয়নি। জানানো হয়নি তার সুস্থ হয়ে ফিরে আসার সম্ভাব্য দিনক্ষণও।  

অন্যদিকে দক্ষিণ আফ্রিকা সিরিজে খেলছেন ওবেদ। ভালো ফর্মেও আছেন তিনি। সেখান থেকেও এবার বিশ্বকাপ দলে ডাক পেলেন তিনি। তাছাড়া বিশ্বকাপ দলের সঙ্গে পাঁচজন রিজার্ভ খেলোয়াড়ের নামও প্রকাশ করেছে ওয়স্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। সেখান থেকে ইনজুরি আক্রান্ত খেলোয়াড়দের বদলি নেওয়া হবে।

২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের সহ-আয়োজক ও দুইবারের চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ আগামী ২ জুন পাপুয়া নিউগিনির বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের আসর শুরু করবে।

ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ স্কোয়াড: রোভম্যান পাওয়েল (অধিনায়ক), আলজারি জোসেফ (সহ-অধিনায়ক), জনসন চার্লস, রোস্টন চেজ, শিমরন হেটমায়ার, শামার জোসেফ, ব্র্যান্ডন কিং, নিকোলাস পুরান, শাই হোপ, আন্দ্রে রাসেল, রোমারিও শেফার্ড, ওবেদ ম্যাককয়, আকিল হোসেইন, গুদাকেশ মতি, শেরফেন রাদারফোর্ড।

রিজার্ভ: কাইল মায়ার্স, ম্যাথিউ ফোর্ড, ফ্যাবিয়ান অ্যালেন, হেইডেন ওয়ালশ, আন্দ্রে ফ্লেচার।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, মে ২৬, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।