ঢাকা, বৃহস্পতিবার, ৩০ শ্রাবণ ১৪৩১, ১৫ আগস্ট ২০২৪, ০৯ সফর ১৪৪৬

ক্রিকেট

পাকিস্তানে চাপে আছে বাংলাদেশ ‘এ’ দল

স্টাফ করেসপন্ডেন্ট (স্পোর্টস) | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৪
পাকিস্তানে চাপে আছে বাংলাদেশ ‘এ’ দল

শুরুতে ব্যাটারদের হতাশাজনক পারফরম্যান্স। এরপর বোলাররাও থাকলেন নিষ্প্রভ।

সুযোগ পেয়ে পাকিস্তানের ব্যাটাররা গড়ছেন রানের পাহাড়।  

ইসলামাবাদে পাকিস্তান শাহিনসের বিপক্ষে দুটি চারদিনের ম্যাচের প্রথমটিতে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ‘এ’ দল। প্রথম ইনিংসে স্রেফ ১২২ রানে অলআউট হয়ে যায় সফরকারীরা। পরে দ্বিতীয় দিনশেষে নিজেদের প্রথম ইনিংসে চার উইকেট হারিয়ে ৩৬৭ রান করেছে পাকিস্তান।  

কোনো উইকেট না হারিয়ে দুই রান নিয়ে দ্বিতীয় দিন শুরু করে পাকিস্তান। ওপেনার সায়েম আইয়ুবকে ফিরিয়ে বাংলাদেশকে প্রথম উইকেট এনে দেন তানজিম হাসান সাকিব। এরপর ১৫১ বলে ৩৯ রান করা আরেক ওপেনার মোহাম্মদ হুরাইরাকে সাজঘরের পথ দেখান রেজাউর রহমান রাজা।  

তিনি খেলতে নামা উমর আমিন লম্বা ইনিংস খেলেন। সবমিলিয়ে ৩১১ বল মুখোমুখি হয়ে ২৩ চার ও ৩ ছক্কায় ১৭৭ রান করেন উমর। হাসান মুরাদের বলে স্টাম্পিংয়ের শিকার হন তিনি। তার সঙ্গে উইকেটে থেকে হাফ সেঞ্চুরি তুলে নেন সৌদ শাকিল।  

২১৯ বলে ৭৬ রান করা এই ক্রিকেটারকেও ফেরান হাসান মুরাদ। ৮৩ বল খেলে ২০ রানে কামরান গুলাম ও ৫৮ বলে ৩১ রান করে সাদ খান অপরাজিত আছেন। পাকিস্তানের হয়ে তারাই তৃতীয় দিন শুরু করবেন।  

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৪
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।