ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

দেশে ফেরত পাঠানো হচ্ছে ‘টাইগার রবি’কে, হতে পারেন নিষিদ্ধ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
দেশে ফেরত পাঠানো হচ্ছে ‘টাইগার রবি’কে, হতে পারেন নিষিদ্ধ

কানপুর টেস্টের প্রথম দিন আলোচনার জন্ম দেন বাংলাদেশি সমর্থক ‘টাইগার রবি’। ম্যাচ চলাকালীন অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে নেওয়া হয়।

যদিও প্রথমে দাবি করেন ভারতীয় দর্শকের হামলার শিকার হন তিনি। এই ‘নাটকের’ পর তাকে দেশে ফেরত  পাঠানো হচ্ছে। এমনটাই জানাচ্ছে ভারতীয় গণমাধ্যম।

মূলত মেডিক্যাল ভিসা নিয়ে বাংলাদেশ থেকে ভারতে যান টাইগার রবি। কারণ হিসেব সংক্রামক ব্যাধি দেখিয়েছেন তিনি! কিন্তু কানপুর টেস্ট তো বটেই এর আগে চেন্নাই টেস্টেও গ্যালারিতে দেখা গেছে তাকে। কানপুর থেকে তাকে দিল্লিতে নিয়ে যাওয়া হয়েছে। এমনকি পাঁচ বছরের জন্য তার জন্য ভারতে প্রবেশের নিষেধাজ্ঞা দেওয়া হতে পারে।  

বাংলাদেশিদের জন্য এই মুহূর্তে কেবল জার্নালিস্ট ও মেডিক্যাল ভিসাই চালু রেখেছে ভারতীয় দূতাবাস। এর বাইরে বাংলাদেশ দলের আলাদা ভিসা হয়, যা বিশেষভাবে করিয়েছে বিসিবি।  টাইগার রবি খরচ বহনকারী স্পন্সরের সঙ্গে কোনো সম্পর্ক নেই বলেই জানিয়েছে তারা।

বাংলাদেশ দলকে সমর্থন দিতে গ্রিন পার্ক গ্যালারিতে ছিলেন ‘টাইগার রবি'। সেখানে তাকে হেনস্থা করেন কয়েকজন ভারতীয় সমর্থক, হাসপাতালে নেওয়ার পথে এমনটাই দাবি করেন তিনি। কিন্তু ভারতীয় সংবাদমাধ্যমকে কানপুরের কল্যাণপুর এলাকার এসিপি অভিষেক পান্ডে বলেন, পানিশূন্যতার কারণে রবি পড়ে গিয়েছিলেন। পুলিশ ও স্বাস্থ্যকর্মীর সহায়তায় তাকে হাসপাতালে নেওয়া হয়। তবে এখন রবি ভালো আছেন। তিনি আরও জানান, মারামারির অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা।  

পরে এক ভিডিওবার্তায় রবিকে হিন্দিতে বলতে শোনা গেছে, 'শরীর অসুস্থ হয়ে পড়ায় আমাকে পুলিশ হাসপাতালে নিয়ে আসে। এখন আমি সুস্থ আছি। '

বাংলাদেশ সময়: ০০৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।