ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

ক্রিকেট

গোলাপি টেস্টের আগে করোনাক্রান্ত ম্যাকগ্রা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২২
গোলাপি টেস্টের আগে করোনাক্রান্ত ম্যাকগ্রা

ট্রেন্ড অনুযায়ী অ্যাশেজ সিরিজের চতুর্থ টেস্টটি গোলাপি বলে হয়ে থাকে। আগামী ৫ জানুয়ারি থেকে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের মধ্যকার এবারে বছরের প্রথম টেস্ট হবে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে।

তবে এই গোলাপি টেস্টের আগে করোনায় আক্রান্ত হলেন অস্ট্রেলিয়ার কিংবদন্তি পেসার গ্লেন ম্যাকগ্রা।  

ম্যাকগ্রার প্রয়াত স্ত্রী জেনের স্মরণে খেলা হয় এই টেস্ট। স্তন ক্যান্সারে আক্রান্তদের সহায়তায় তহবিল সংগ্রহ করা হয় এই টেস্টে। এই টেস্টে মাঠে সশরীরে উপস্থিত থাকেন ম্যাকগ্রা। কিন্তু এবার তার মাঠে থাকা শঙ্কায় পড়ে গেল।

এসসিজি টেস্টের তৃতীয় দিনটি ‘জেন-ম্যাকগ্রা ডে’ হিসেবে পরিচিত। অবশ্য যদি মাঠে না থাকতে পারেন ম্যাকগ্রা, তাহলে ব্যাগি পিঙ্ক ক্যাপ মাথায় ভার্চুয়ালি উপস্থিত থাকবেন।  

এনিয়ে ম্যাকগ্রা ফাউন্ডেশনের প্রধান নির্বাহী হলি মাস্টার্সের উদ্ধৃতি দিয়ে অস্ট্রেলিয়ান মিডিয়া লিখেছে, ‘গ্লেনের পিসিআর টেস্ট দুর্ভাগ্যজনকভাবে পজিটিভ ফল হয়েছে। আমরা গ্লেন ও তার পরিবারের সুস্বাস্থ্য কামনা করছি। ক্রিকেট অস্ট্রেলিয়া ও এসসিজিতে অংশীদার হতে পেরে আমরা কৃতজ্ঞ। গোলাপি টেস্টের জন্য ইংল্যান্ড ক্রিকেট দল ও ব্রডকাস্টারদের ধন্যবাদ জানাই তাদের অক্লান্ত সমর্থনের জন্য এবং এই পিঙ্কেস্ট অ্যাশেজ মাঠে দেখতে উন্মুখ আমরা। ’

এদিকে পাঁচ ম্যাচের অ্যাশেজ সিরিজে এরই মধ্যে ৩-০ তে এগিয়ে সিরিজ বিজয় নিশ্চিত করে ফেলেছে অস্ট্রেলিয়া।

বাংলাদেশ সময়: ১৪০৬ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa