ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

ক্রিকেট

জয়কে প্রশংসায় ভাসালেন ওয়াগনার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২২
জয়কে প্রশংসায় ভাসালেন ওয়াগনার

গত বছর টেস্টে পারফরম্যান্স খরায় ভূগলেও এবছরের শুরুতেই ভালো খেলছে বাংলাদেশ। নিউজিল্যান্ডের মাটিতে ব্যাট হাতে বাংলাদেশকে দারুণ সংগ্রহ এনে দিয়েছেন সদ্য দলে যোগ দেওয়া মাহমুদুল হাসান জয়।

তার অপরাজিত ৭০ রানের ইনিংসে মুগ্ধ নিউজিল্যান্সের পেসার নিল ওয়াগনার।  

তিনি বলেন, ‘তরুণ ব্যাটারটি (মাহমুদুল) আজ দুর্দান্ত খেলেছে। খুবই ধৈর্য নিয়ে খেলেছে। বাংলাদেশি ব্যাটাররা কেউই খুব বেশি সুযোগ দেয়নি আমাদের। উইকেটে টিকে থাকার সর্বোচ্চ চেষ্টা করে গেছে তারা। ’

তিনি আরো বলেন, ‘বাংলাদেশের ব্যাটারদের খেলা দেখে মনে হয়েছে তারা টিকে থাকার প্রস্তুতি নিয়েই নেমেছিল। তারা প্রচুর বল ছেড়েছে। বাংলাদেশ অসাধারণ খেলেছে। সব কৃতিত্ব তাদের। মারার বলে মেরেছে। ঠেকানোর বলে খুব সাফল্যের সঙ্গে ঠেকিয়েছে। ’

মাউন্ট মঙ্গানুইয়ে আজ প্রথমে বল হাতে এবং পরে ব্যাট হাতে দাপট দেখিয়েছে টাইগাররা। নিউজিল্যান্ডকে ৩২৮ রানে অল আউট করে ব্যাট হাতে দুর্দান্ত পারফর্ম করেছে মুমিনুল বাহিনী। নিজের দ্বিতীয় টেস্টেই অর্ধশতক হাঁকিয়েছেন ওপেনার মাহমুদুল হাসান জয়।  

২ উইকেটে ১৭৫ রান নিয়ে দ্বিতীয় দিনের খেলা শেষ করেছে বাংলাদেশ। বাংলাদেশের সবচেয়ে সফল ব্যাটার মাহমুদুল হাসান জয়। ২১১ বল মোকাবেলা করে ৭০ রানে অপরাজিত রয়েছেন তিনি, হাঁকিয়েছেন সাতটি বাউন্ডারি।  

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa