ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

ক্রিকেট

বিজয়ের আক্ষেপের দিনে মুরাদের ৪ উইকেট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২২
বিজয়ের আক্ষেপের দিনে মুরাদের ৪ উইকেট

বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) ফাইনালে যাওয়ার লড়াইয়ে ওয়ালটন সেন্ট্রাল জোনের বিপক্ষে বিসিবি সাউথ জোনের প্রথম দিনে সংগ্রহ ২৬১ রান। এদিন কুয়াশার কারণে খেলা হয়েছে ৮০ ওভার।

টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ভালো শুরু করে সাউথ জোন। পিনাক ঘোষ ও এনামুল হোক উদ্বোধনী জুটিতে তুলে নেন অর্ধশতক। এরপর ব্রেকথ্রু এনে দেন হাসান মুরাদ। ৬৫ রানে পিনাকের ফেরার পর ব্যাট করতে নামা অমিত হাসান ফেরেন ১০ রান করে। থিতু হয়ে থাকা এনামুল হকও শেষ পর্যন্ত টিকতে পারেননি। মুরাদের বলে এলবিডব্লিউ হয়ে ব্যক্তিগত ৭৬ রানে উইকেট হারান তিনি।

বিজয়ের বিদায়ের পর ব্যাট করতে নামা তৌহিদ হৃদয় ডাক মেরে সাঝঘরে ফেরেন। বিপদে পড়া দলকে টেনে তুলেন জাকির হাসান ও মেহেদি হাসান। কিন্তু ৯ রান তুলতেই বিদায় নেন মেহেদি। এরপর ব্যাট করতে নামা দলের অধিনায়ক ফরহাদ রেজাকে নিয়ে ৮০ রানে জুটি গড়ে দিন শেষ করেন জাকির। ৪৪ রানে জাকি ও ফরহাদ ৪৬ রানে অপরাজিত আছেন। সেন্ট্রাল জোনের হয়ে সর্বোচ্চ ৪ উইকেট নেন মুরাদ।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa