ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

গৃহবধূ রোকসানা হত্যা, গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৩
গৃহবধূ রোকসানা হত্যা, গ্রেফতার ২

চট্টগ্রাম: রাউজান থানার গৃহবধূ রোকসানা হত্যা মামলার দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে।  

সোমবার (২ জানুয়ারি) বিকেলে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতাররা হলেন, একই থানার কদলপুর এলাকার মৃত লাল মিয়ার ছেলে মো. সোহেল (৩০) ও গচ্ছি এলাকার ছগির আহম্মদের ছেলে মো. জহির (৩০)।

র‌্যাব জানায়, দীর্ঘদিন ধরে রোকসানাকে তাঁর স্বামী এবং শ্বশুরবাড়ির লোকজন টাকার জন্য নির্যাতন চালাতো ।

গত ২৭ নভেম্বর রোকসানার মা-বাবা জানতে পারেন যে, মেয়ে স্বামীর বাড়ি হতে নিখোঁজ রয়েছে। পরবর্তীতে গত ১ ডিসেম্বর সন্ধ্যায় পুলিশ রোকসানার স্বামীর বসতঘরের সীমানা দেয়ালের পাশের ড্রেন থেকে রোকসানার অর্ধগলিত মরদেহ উদ্ধার করে। প্রাথমিক তদন্তে পুলিশ নিশ্চিত হয় নিহত রোখসানাকে শ্বশুরবাড়ির সদস্যরা হত্যা করেছে। পরবর্তীতে রোকসানার স্বামী আজম তাকে হত্যায় জড়িত থাকার বিষয়ে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। গ্রেফতার সোহেল খুন রোখসানাকে গলা টিপে হত্যা করে এবং জহির ও আজম রোকসানার মৃতদেহটিকে ড্রেনে নিয়ে লুকিয়ে রেখেছিল।     

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, রোকসানাকে হত্যার পর আসামিরা গ্রেফতার এড়াতে আত্মগোপনে চলে যায়। ঘটনার সঙ্গে রোববার রাতে দিকে রাঙ্গুনিয়ার ইমামনগর এলাকা থেকে সোহেল ও জহিরকে গ্রেফতার করা হয়। তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।