ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কালের কণ্ঠ সত্যের পক্ষে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
কালের কণ্ঠ সত্যের পক্ষে চট্টগ্রামে কালের কণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন অতিথিরা।

চট্টগ্রাম: দেশের পাঠক নন্দিত জাতীয় দৈনিক পত্রিকা কালের কণ্ঠের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকীতে চট্টগ্রাম ব্যুরো অফিস মিলনমেলায় পরিণত হয়েছে। আনন্দ আয়োজনে দুপুর ১২টায় প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটার আগেই জনপ্রতিনিধি, রাজনীতিক, শিক্ষক, চিকিৎসক, সাংবাদিক, বিজিএমইএ ও উইম্যান চেম্বার নেতৃবৃন্দ থেকে শুরু করে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ সকাল থেকে নগরের এসএস খালেদ সড়কের কালের কণ্ঠ অফিসে আসতে শুরু করেন।

এ সময় তাদের হাতে ছিল পুষ্পস্তবক। এ ছাড়া দিনভর সুধীজনেরা কালের কণ্ঠ চট্টগ্রাম অফিসে এসে কর্তব্যরত সংবাদকর্মীদের শুভেচ্ছা জানান।

পাশাপাশি ছিল মিষ্টিমুখ ও কেক কাটার পর্ব।

প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম বলেন, কালের কণ্ঠের সবচেয়ে বেশি আকর্ষণীয় দিক পাঠকপ্রিয় এই পত্রিকা দেশপ্রেমকে সর্বাধিক গুরুত্ব ও মর্যাদা দেয়। কালের কণ্ঠ নিরপেক্ষ নয়, তারও একটি পক্ষ আছে। আমরা বলতে চাই কালের কণ্ঠ সত্যের পক্ষে।  

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, সত্য সংবাদ পরিবেশনায়, নানা বৈষম্য-অসঙ্গতি তুলে ধরার ক্ষেত্রে কালের কণ্ঠের ভূমিকা প্রশংসনীয়।  

জাসদ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জসীমউদ্দিন বাবুল বলেন, নিরপেক্ষ সংবাদ পরিবেশনে কালের কণ্ঠ অনন্য ভূমিকা পালন করছে।

কালের কণ্ঠের চট্টগ্রাম ব্যুরো প্রধান মুস্তফা নঈমের সঞ্চালনায় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে বক্তব্য দেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি আলী আব্বাস, বর্তমান সভাপতি সালাউদ্দিন মো. রেজা ও সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক; চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও বাংলানিউজটোয়েন্টিফোর.কমের উপ-সম্পাদক তপন চক্রবর্তী, সাধারণ সম্পাদক ম শামসুল ইসলাম ও সহ-সভাপতি অনিন্দ্য টিটো; উইম্যান চেম্বারের পরিচালক সাবিনা কাইয়ুম, শুভসংঘ চট্টগ্রামের সভাপতি অধ্যাপক বিবি মরিয়ম প্রমুখ।  

শুভেচ্ছা জানিয়ে বার্তা পাঠান চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

শুভেচ্ছা জানাতে অফিসে আসেন বিএমএ চট্টগ্রাম শাখার সাবেক সাধারণ সম্পাদক ও পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সাবেক লাইন ডিরেক্টর ডা. মোহাম্মদ শরীফ, বিএফইউজের সাবেক সহসভাপতি ও বাংলাদেশ প্রতিদিন চট্টগ্রামের ব্যুরো প্রধান রিয়াজ হায়দার চৌধুরী, ডেইলি স্টারের ব্যুরো প্রধান নজরুল ইসলাম, টিভি চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের চট্টগ্রাম ব্যুরো প্রধান শেখ জায়েদ, ডেইলি সানের ব্যুরো প্রধান নুর উদ্দিন আলমগীর, কালবেলা চট্টগ্রামের নিউজ ইনচার্জ রশীদ মামুন, প্রতিদিনের বাংলাদেশের ব্যুরো প্রধান এসএম রানা, বিজিএমইএ প্রতিনিধি, নগর যুবলীগ সংগঠক ইয়াছির আরাফাত, চবি যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশন।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।