ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আ.লীগ জনকল্যাণ করে, বিএনপি গরিবের টাকা মারে: নওফেল

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
আ.লীগ জনকল্যাণ করে, বিএনপি গরিবের টাকা মারে: নওফেল

চট্টগ্রাম: বাংলাদেশ আওয়ালীগ জনগণের কল্যাণ করে এবং বিএনপি গরিবের টাকা আত্মসাৎ করে বলে মন্ত্রব্য করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি।  

শনিবার (২৮ জানুয়ারি) সকালে নগরের ১৬ নম্বর চকবাজার ওয়ার্ড ও ১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

এসময় নওফেল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের নির্দেশ দিয়েছেন যেকোন দুর্যোগে যেন আমরা সবার আগে গিয়ে মানুষের পাশে দাঁড়াই। তার সেই নির্দেশনা মেনে আজ আওয়ামী লীগের নেতাকর্মীরা শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করছেন।

 

তিনি আরও বলেন,  বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা  প্রতি মাসে বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, বীর মুক্তিযোদ্ধাদের সম্মানি ভাতা, প্রাথমিক বিদ্যালয়ের মায়েদের হাতে টাকা তুলে দিচ্ছেন। তিনি দেশের মানুষের ভাগ্যের উন্নয়নে রাত-দিন কাজ করে যাচ্ছেন। কিন্তু বিএনপি এর ঠিক উল্টো নীতিতে চলে। তাদের নেত্রী খালেদা জিয়া ও নেতা তারেক রহমান গরিবের টাকা মেরে খায়।
বিএনপির সমালোচনা করে শিক্ষা উপমন্ত্রী বলেন, কয়দিন আগে বিএনপি চট্টগ্রামের তাদের দলীয় কার্যালয়ে সমাবেশ করতে চাইলো। পুলিশ তাদের অনুমতিও দিল। কিন্তু এরপরেও বিনা উস্কানিতে নিরস্ত্র ট্রাফিক পুলিশের ওপরে তারা হামলা করে রক্তাক্ত করলো। বিএনপি সু্যোগ পেলেই তাদের পুরানো রূপে ফিরে যায়। তারা এই সমস্ত সন্ত্রাসী কর্মকাণ্ড করে ক্ষমতায় যেতে চায়। তাই বিএনপি সম্পর্কে সতর্কতা থাকতে হবে।

চকবাজার কাউন্সিলর কার্যালয়ে ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নুর মোস্তফা টিনুর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক কাউন্সিলর জহর লাল হাজারী, চকবাজার থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনছারু হক, ১৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাজাহারুল ইসলাম, কাউন্সিলর আব্দুর ছালাম মাসুম, কাউন্সিলর রুমকি সেনগুপ্ত, কাউন্সিলর শাহীন আক্তার রোজী, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আমিরুল হক রঞ্জু, এডভোকেট নোমান চৌধুরী, রফিকুল ইসলাম প্রমুখ।

১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক কাউন্সিলর শহীদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগের মো. মুসা, মোজাফফর আহমদ, যুবলীগ মাঈনুল কামাল, সমর দাশ, হাকিম, সোহরাওয়ার্দী, রাহুল, সনেট প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।