ঢাকা, মঙ্গলবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অসহায়, দুস্থ মানুষও পেলেন বসুন্ধরা গ্রুপের উন্নত খাবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
অসহায়, দুস্থ মানুষও পেলেন বসুন্ধরা গ্রুপের উন্নত খাবার হজরত গরিবুল্লাহ শাহ (র.) দরগাহ এলাকার অসহায় দুস্থ মানুষের হাতে তুলে দেওয়া হয় খাবার।

চট্টগ্রাম: দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের জন্মদিন উপলক্ষে নগরের বিভিন্ন স্থানের অসহায়, দুস্থ মানুষও পেলেন উন্নত খাবার। ৪৩ বছরে পা রাখলেন তিনি।

 

মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুরে হজরত আমানত শাহ (র.), হজরত গরিবুল্লাহ শাহ (র.), হজরত মিছকিন শাহ (র.), হজরত বদনা শাহ (র.) দরগাহ, চট্টগ্রাম রেল স্টেশনসহ নগরের বিভিন্ন এলাকার দুস্থ, অসহায় ভাসমান মানুষের মধ্যে এসব খাবার বিতরণ করা হয়।  

এ সময় উপস্থিত ছিলেন বিআইসিএল ও ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের মহাব্যবস্থাপক (মানবসম্পদ বিভাগ) মো. আনিসুজ্জামান তালুকদার, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সভাপতি ও বাংলানিউজের ডেপুটি এডিটর তপন চক্রবর্তী, কালের কণ্ঠের চট্টগ্রাম ব্যুরো প্রধান মুস্তফা নঈম, নিউজ টোয়েন্টিফোরের ব্যুরো প্রধান শেখ গোলামুন্নবী জায়েদ, ব্যবসায়ী সাইফুল আলম চৌধুরী প্রমুখ।

 

হজরত গরিবুল্লাহ শাহ (র.) দরগাহ এলাকায় লাঠিতে ভর দিয়ে দাঁড়িয়েছিলেন সত্তরোর্ধ্ব আয়েশা খাতুন। খাবারের বাক্স নেওয়ার পরপরই দুই হাত তুলে দোয়া করলেন। বললেন, আল্লাহ উনাকে দীর্ঘ হায়াত দান করুক।  

বসুন্ধরা গ্রুপের একজন কর্মকর্তা জানান, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক স্যারের জন্মদিন উপলক্ষে সারাদেশে লাখো শিশু কিশোর, শিক্ষার্থীকে উন্নত খাবার পরিবেশন করা হচ্ছে। চট্টগ্রামে ২০ হাজারের বেশি মাদ্রাসা শিক্ষার্থীর কাছে খাবার পৌঁছে দেওয়া হয়েছে। এ ছাড়া নগরের দুস্থ, অসহায় মানুষের মধ্যেও খাবার বিতরণ করা হয়েছে।

তিনি জানান, বসুন্ধরা গ্রুপের এমডি স্যারের পক্ষ থেকে ঢাকায় প্রতি শুক্রবার অসহায় মানুষের জন্য সুস্বাদু খাবার পাঠানো হয়। স্যার চিটাগং স্টক এক্সচেঞ্জের সঙ্গে এবিজি লিমিটেডের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান উপলক্ষে যখন চট্টগ্রামে এসেছিলেন তখন চট্টগ্রামেও খাবার বিতরণ কর্মসূচি চালু করেন।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩ 
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।