ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অনলাইনে হওয়া যাবে চবি অ্যালামনাইয়ের সদস্য

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
অনলাইনে হওয়া যাবে চবি অ্যালামনাইয়ের সদস্য

চট্টগ্রাম: ‘যুক্ত হউন সম্ভাবনায়, সাথে থাকুন ভালোবাসায়’ এই স্লোগানে উদ্বোধন করা হয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের অনলাইন মেম্বারশিপ রেজিস্ট্রেশন পোর্টাল।  

শনিবার (১৮ মার্চ) বিকেলে নগরের আগ্রাবাদে ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের বঙ্গবন্ধু কনফারেন্স হলে এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্ধোধন করেন চবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম।

 

উদ্ধোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংঘটনের সহ সভাপতি মো. আবুল কদর ও সঞ্চালনায় ছিলেন সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ ইউসুফ।
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে অনার্স/মাস্টার্স সম্পন্ন করা শিক্ষার্থীরা চবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্য হিসেবে নিবন্ধনের জন্য অনলাইনে আবেদন করতে পারবেন ।

নিবন্ধন ওয়েবসাইটের ঠিকানা : http://cu-alumni.org 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কার্যকরী সদস্য মজহারুল হক শাহ চৌধুরী, এম এ হালিম, সহ-সভাপতি মোহাম্মদ গিয়াস উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. কামরুল হাসান হারুন, কোষাধ্যক্ষ কাজী মাহমুদ ইমাম বিলু, ক্রীড়া সম্পাদক মোহাম্মদ ফেরদাউস বশীর, সহ সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন বাদল, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ শাহজাহান চৌধুরী, কার্যকরী সদস্য শাহনেওয়াজ খালেদ, সহ-দপ্তর সম্পাদক মুহাম্মদ শামসুর রহমান রাকিব, সিনিয়র সদস্য এ জে এম জাহাঙ্গীর, সিরাজুল আলম, ফরিদ আহমেদ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।