ঢাকা, বুধবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রমজানে শরবত বিতরণ বুথ চালু করলেন যুবলীগ নেতা দেবু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
রমজানে শরবত বিতরণ বুথ চালু করলেন যুবলীগ নেতা দেবু

চট্টগ্রাম: নগরের কাঠগড় এলাকায় পবিত্র রমজান মাসে রোজাদারদের শরবত ও খেজুর বিতরণের জন্য চালু হয়েছে মাসব্যাপী বিশেষ বুথ।

শুক্রবার (২৪ মার্চ) বিকালে পতেঙ্গা স্কুরের সামনে যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবুর উদ্যোগে স্থাপন করা এ বুথের উদ্বোধন করা হয়।

উদ্বোধন অনুষ্ঠানে যুবলীগ নেতা দিদারুল আলম দিদারের সভাপতিত্বে ও রানা মোতালেবের সঞ্চালনাযয় আরও বক্তব্য দেন আওয়ামী লীগ নেতা সেকান্দর আজম, মো. লোকমান, মো. ইমতিয়াজ, জাহিদ হোসেন হোকন, সারোয়ার হোসেন, মারুফুল ইসলাম মারুফ, মো. সাজিবুল ইসলাম সজিব, ইয়াছিন আরাফাত, সাদ্দাম হোসেন, তানভীর হাসান, মো. আরমান, হেলাল উদ্দীন, আরফীন ইরফান, আবির ইন্তিসার ইকু, মো. নোমান, আকবর জুয়েল, সৈয়দ সুলতান ফাহিম, আবিদ হাসান, ইফতেখার উদ্দিন ইফতি, মো. আকবর, রাকেশ, রবিউল হাসান, জাবের, আল আমিন, জুনায়েদ, মোঃ জালাল প্রমুখ।

এ সময় যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু বলেন, যুবলীগের পক্ষ থেকে পবিত্র রমজান মাসে রোজাদারদের বিভিন্ন ভাবে খেদমতের জন্য নানা কর্মসুচি হাতে নেওয়া হয়েছে।

তারই অংশ হিসেবে আজ বিনামূল্যে শরবত ও খেজুর বিতরণ করা জন্য বুথের স্থাপন করা হয়েছে। পর্যায়ক্রমে চট্টগ্রামের প্রতিটি মোড়ে এরকম আরও বুথের স্থাপন করা হবে।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।