ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
চট্টগ্রাম মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন ...

চট্টগ্রাম: চট্টগ্রাম মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। মঙলবার (২৬ মার্চ) সকালে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

 

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন চট্টগ্রাম মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. ইসমাইল খান সহ বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদের ডিন, কর্মকর্তা ও কর্মচারীরা।

সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের সেমিনার রুমে ‘বঙ্গবন্ধু, স্বাধীনতা ও বাংলাদেশ’ বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. ইসমাইল খান।  

বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক ডা. বিদ্যুৎ বড়ুয়ার সঞ্চালনায় সভায় বক্তব্য দেন পরীক্ষা নিয়ন্ত্রক ডা.  দেলোয়ার হোসেন, মেডিসিন অনুষদের ডিন অধ্যাপক ডা. সাহেনা আক্তার, বেসিক সাইন্স ও প্যারা ক্লিনিক্যাল সাইন্স অনুষদের ডিন অধ্যাপক ডা. মো. হাফিজুল ইসলাম, নার্সিং অনুষদের ডিন অধ্যাপক ডা. মোহাম্মদ মনোয়ার উল হক, বিআইটিআইডি’র পরিচালক অধ্যাপক ডা. মোহাম্মদ সাখাওয়াত উল্লাহ, বিশ্ববিদ্যালয়ের উপ রেজিস্ট্রার ডা. হাসিনা নাসরীন, উপ কলেজ পরিদর্শক আইরিন সুলতানা, বিআইটিআইডি’র সহযোগী অধ্যাপক ডা. মামুনুর রশীদ, সহকারী  অধ্যাপক ডা. জাকির হোসেন।  নির্বাহী প্রকৌশলী ইন্জিনিয়ার ফরহাদ রশীদ সহ চিকিৎসক ও নার্স, কর্মকর্তা-কর্মচারীরা এসময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, ২৭ মার্চ, ২০২৩ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।