ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

৯ ব্যাংকের পে-অর্ডার, চেক নেবে না চট্টগ্রাম বন্দর

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২৪
৯ ব্যাংকের পে-অর্ডার, চেক নেবে না চট্টগ্রাম বন্দর

চট্টগ্রাম: ৯টি ব্যাংকের পে-অর্ডার, চেক ও ব্যাংক গ্যারান্টি নেবে না চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ।  

চট্টগ্রাম বন্দরের প্রধান অর্থ ও হিসাবরক্ষণ কর্মকর্তা মোহাম্মদ আবদুস শাকুরের সই করা একটি চিঠিতে বন্দরের সব বিভাগীয় প্রধানকে বিষয়টি জানানো হয়েছে।

 

ব্যাংকগুলো হচ্ছে- গ্লোবাল ইসলামী ব্যাংক পিএলসি, ইউনিয়ন ব্যাংক পিএলসি, বাংলাদেশ কমার্স ব্যাংক পিএলসি, ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক পিএলসি, সোশ্যাল ইসলামী ব্যাংক পিএলসি, পদ্মা ব্যাংক পিএলসি, ন্যাশনাল ব্যাংক পিএলসি এবং আইসিবি ইসলামী ব্যাংক পিএলসি।  

চিঠিতে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত চট্টগ্রাম বন্দরের সব বিভাগের কার্যক্রমে ব্যাংকগুলোর ইস্যু করা সব ধরনের পে-অর্ডার, চেক, ব্যাংক গ্যারান্টি গ্রহণ থেকে বিরত থাকতে অনুরোধ জানানো হয়েছে।

 

বন্দর সচিব মো. ওমর ফারুক বাংলানিউজকে বলেন, বন্দরের বিভিন্ন বিভাগের নানা কাজে পে–অর্ডার, চেক, ব্যাংক গ্যারান্টি নেওয়া হয়। এসব পে-অর্ডার কিংবা ব্যাংক গ্যারান্টি নগদায়নের ক্ষেত্রে যাতে বন্দর কর্তৃপক্ষ কোনো সমস্যায় না পড়ে, সেই জন্য সতর্কতামূলক ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২৪
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।