ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শিশু আদিয়াতের দায়িত্ব নিলেন মেয়র

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৬
শিশু আদিয়াতের দায়িত্ব নিলেন মেয়র

নগরীর পূর্ব বাকলিয়া বলিরহাট শাহাজী পাড়ায় অগ্নিকাণ্ডে নিহত চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কর্মচারী মো. সৈয়দ আহমদ ও তার স্ত্রী রীনা আক্তারের দুই বছরের শিশু সন্তান আদিয়াতের দায়িত্ব নিলেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন।

চট্টগ্রাম: নগরীর পূর্ব বাকলিয়া বলিরহাট শাহাজী পাড়ায় অগ্নিকাণ্ডে নিহত চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কর্মচারী মো. সৈয়দ আহমদ ও তার স্ত্রী রীনা আক্তারের দুই বছরের শিশু সন্তান আদিয়াতের দায়িত্ব নিলেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন।

শনিবার বিকেলে শাহজী পাড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শনে যান সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

এ সময় চসিক স্বাস্থ্য বিভাগের নিহত অস্থায়ী কর্মচারীকে এককালিন ২ লাখ টাকার অনুদান এবং শিশু আদিয়াতের যাবতীয় ব্যয়ভার বহনের ঘোষণা দেন।

মেয়র অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সঙ্গে সাক্ষাত করে সমবেদনা জানান।

পরে ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের মাঝে কম্বল বিতরণ করেন। এতে সভাপতিত্ব করেন ১৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হারুন উর রশিদ।

কম্বল বিতরণ অনুষ্ঠানে মেয়র বলেন, অগ্নিকাণ্ডে মানুষ জীবনের সর্বস্ব হারায়। এ ক্ষতি পুষিয়ে দেওয়ার ক্ষমতা কারও নেই। ধৈর্য ধরে নতুন করে জীবন সংগ্রামে ঝাপিয়ে পড়তে হবে।

এ সময় অন্যান্যের মধ্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, সাবেক ছাত্রলীগ নেতা মো. রফিকুল হোসেন বাচ্চু, নগর আওয়ামী লীগের সদস্য বেলাল আহমদ, স্থায়ীয় আওয়ামী স্বেচ্ছাবেসক লীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯২৩ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৬

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।