ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শাটল ধীরে চললে তারা ছোঁ মারে মেয়েদের ব্যাগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৩ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৭
শাটল ধীরে চললে তারা ছোঁ মারে মেয়েদের ব্যাগ গ্রেফতার চার ছিনতাইকারী

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটল ট্রেন অক্সিজেন এলাকায় রেলক্রসিং সময় ধীরে চলে। এ সময় মেয়েদের কাঁধে থাকা ব্যাগ  ছোঁ মেরে নিয়ে যেত ছিনতাইকারীরা। এরকম বেশ কয়েকটি ঘটনা ঘটেছে শাটল ট্রেনে।

এবার সেই ছিনতাইকারী চক্রের আটজনের মধ্যে চারজনকে গ্রেফতার করেছে বায়েজিদ থানা পুলিশ। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) মধ্যরাতে থানার রেলগেট এলাকা থেকে মো.সাইফুল ইসলাম তাবা (২৮), মো. ফরহাদ (২২), মো. বেলাল (২২) এবং মো. সুমনকে (২৬) গ্রেফতার করা হয়।

যাদের বিরুদ্ধে এরকম ছিনতাইয়ের অভিযোগ ছিল। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে একটি ছুরি ও লোহার রড উদ্ধার করা হয়।

পুলিশের কাছে তারা স্বীকার করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটল ট্রেন যখন রেলক্রসিংয়ে ধীরে চলে তখন মেয়েদের কাঁধে থাকা ব্যাগ ও শিক্ষার্থীদের হাতে থাকা মোবাইল ছিনতাই করে পালিয়ে যায়।

সম্প্রতি এ রকম ১০টি ঘটনার সঙ্গে তারা জড়িত বলে বায়েজিদ থানার ওসি মো. মহসিন বাংলানিউজকে জানিয়েছেন।

তিনি বলেন, ‘তারা আটজনের একটি গ্রুপ। অক্সিজেনের আশপাশে ছিনতাইয়ের ঘটনার সঙ্গে তারা জড়িত। বিশ্ববিদ্যালয় শাটল ট্রেন থেকেও মেয়েদের ব্যাগ ছিনতাই করেছে বলে তারা স্বীকার করেছে। ছিনতাই চক্রের বাকি চার সদস্যের নাম ও পরিচয় পাওয়া গেছে। তাদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। ’

বাংলাদেশ সময়:  ১৭২৫ ঘণ্টা, ৬ জানুয়ারি ২০১৭

জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।