ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মীরসরাইয়ে ৮১ মিটার দৈর্ঘ্য সেতুর উদ্বোধন 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২২
মীরসরাইয়ে ৮১ মিটার দৈর্ঘ্য সেতুর উদ্বোধন 

চট্টগ্রাম: মীরসরাইয়ের ইছাখালীতে ৮১ মিটার দৈর্ঘ্যের সেতু উদ্বোধন করেছেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি ।

সোমবার (৭ ফেব্রুয়ারি) ইছাখালীতে এ সেতু নির্মাণ করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মাহবুব রহমান রুহেল।

এই সেতু নির্মাণের ফলে তিন ইউনিয়নের মানুষের মধ্যে যোগাযোগ ব্যবস্থা সুগম হয়েছে।

 

৬ নম্বর ইছাখালী ইউপির চেয়ারম্যান নুরুল মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শীতায় দেশ সবক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। মিরসরাইতে অর্থনৈতিক অঞ্চল হচ্ছে যার পরিকল্পনা আমি প্রধানমন্ত্রীর কাছে উপস্থাপন করেছিলাম। এখানে অনেক কলকারখানা হবে, কর্মসংস্থান হবে।  

তিনি বলেন, আমি থাকি বা না থাকি আপনারা কলকারখানার জন্য ভূগর্ভস্থ পানি ব্যবহারে অনুমতি দিবেন না। ভূগর্ভস্থ পানি ব্যবহার করতে চাইলে আপনারা বাধা দিবেন। পলাইনের মাধ্যমে পানি আসবে।  

মাহবুব রহমান রুহেল বলেন, আসাদ আলী ক্বারি সড়কে নির্মিত এই সেতুর শুধু অর্থনৈতিক গুরুত্বই নয়, তিন ইউনিয়নের মানুষের মধ্যে সামাজিক সেতুবন্ধন হিসেবে কাজ করবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ যেভাবে উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে তাতে ৫-১০ বছরের মধ্যে মীরসরাই ইকোনোমিক জোনের ফলে দেশ অনেক উন্নত দেশকে ছাড়িয়ে যাবে।

এসময় আরও উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের নাতি দারিউস রহমান, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, মীরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান জসীম উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমান, উপজেলা প্রকৌশলী মো. কামরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক এনায়েত হোসেন নয়ন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভুঁইয়া প্রমুখ।


বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২২
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।