ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

স্বাক্ষর জাল করে জামিন, কারাগারে যুবক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২২
স্বাক্ষর জাল করে জামিন, কারাগারে যুবক প্রতীকী ছবি

চট্টগ্রাম: নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে নির্যাতনের অভিযোগে স্ত্রী হাসনারুল ইসলাম ইপার মামলায় স্বামী মো. জামাল আহম্মদ দেনমোহর পরিশোধের সাক্ষর জাল করে জামিন নিয়েছিলেন।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে চট্টগ্রাম নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক ফেরদৌস আরা জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

 

কারাগারে যাওয়া যুবক মো. জামাল আহম্মদ রনি, সদরঘাট থানার পূর্ব মাদারবাড়ি মাঝিরঘাট রোডের মো. জহির মিয়ার ছেলে।

আদালত সূত্রে জানা যায়, স্ত্রী হাসনারুল ইসলাম ইপাকে যৌতুকের জন্য মারধরের অভিযোগে স্বামী মো. জামাল আহম্মদের বিরুদ্ধে মামলা করেন।

২০১৯ সালের ৫ নভেম্বর স্ত্রী হাসনারুল ইসলাম ইপার সাক্ষর জাল করে স্বামী মো. জামাল আহম্মদ দেনমোহর পরিশোধের জাল কাগজপত্র আদালতে উপস্থাপন করে জামিন লাভ করেন।  

বাদী পক্ষের আইনজীবী সেলিম উল্লাহ চৌধুরী বাংলানিউজকে বলেন, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে নির্যাতনের অভিযোগে স্ত্রী হাসনারুল ইসলাম ইপার মামলায় স্বামী মো. জামাল আহম্মদ দেনমোহর পরিশোধ করেছেন দাবি করেন। আদালতে দেনমোহর পরিশোধের জাল কাগজপত্র উপস্থাপন করে জামিন লাভ করেন। কিন্তু কয়েকবার মূল কাগজপত্র আদালতে উপস্থানের সুযোগ দেওয়া হলেও তিনি উপস্থাপন করেনি। সোমবার আদালতে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।  

বাদী পক্ষের আইনজীবীকে সহযোগিতা করেন অ্যাডভোকেট মো. মোজাম্মেল হোসেন, চৌধুরী আহমেদ মহসিন ও সাইফ উদ্দিন।

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।