ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ব্যারিস্টার মনোয়ার হোসেনের সঙ্গে উদীচী নেতাদের মতবিনিময়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
ব্যারিস্টার মনোয়ার হোসেনের সঙ্গে উদীচী নেতাদের মতবিনিময় ব্যারিস্টার মনোয়ার হোসেনের সঙ্গে উদীচী চট্টগ্রাম জেলা নেতারা।

চট্টগ্রাম: স্বৈরাচারবিরোধী ছাত্র আন্দোলনের তুখোড় নেতা, বৃহত্তর চট্টগ্রাম উন্নয়ন নাগরিক আন্দোলনের রূপকার ও উদীচী, চট্টগ্রাম জেলা সংসদের উপদেষ্টা ব্যারিস্টার মনোয়ার হোসেনের সঙ্গে মতবিনিময় করেছেন উদীচী চট্টগ্রাম জেলা নেতারা।

শুক্রবার (১৫ এপ্রিল) অনুষ্ঠিত সভায় সংগঠনের কর্মসূচি নিয়ে আলোচনায় অংশ নেন উদীচী চট্টগ্রাম জেলা সংসদের সভাপতি, লেখক ও সাংবাদিক জসীম চৌধুরী সবুজ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট অসীম বিকাশ দাশ, সহসভাপতি সুনীল ধর, মৃত্যুঞ্জয় দাশ, ছড়াকার তসলিম খাঁ, শিমুল চক্রবর্তী প্রমুখ।

বৈঠকে উদীচীর কার্যক্রম আরও বিস্তৃত করা এবং আগামী ২-৪ জুন অনুষ্ঠিতব্য উদীচীর জাতীয় সম্মেলন সফল করার বিষয়ে আলোচনা হয়। ব্যারিস্টার মনোয়ার বলেন, অতীতের যেকোনো সময়ের মতো বর্তমানেও উদীচীকে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার মানসে সবসময় সজাগ থেকে জনগণের অধিকার আদায় ও বাঙালি সংস্কৃতির বিকাশে যথাযথ ভূমিকা রাখতে হবে।

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।