ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের প্রকল্প আলিফ মিম টাওয়ার হস্তান্তর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৪
রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের প্রকল্প আলিফ মিম টাওয়ার হস্তান্তর

ঢাকা: চট্টগ্রামের প্রাণকেন্দ্র চট্টেশ্বরীতে অবস্থিত রূপায়ণ আলিফ মিম টাওয়ার প্রকল্প গ্রাহকদের কাছে হস্তান্তর করেছে দেশের অন্যতম আবাসন ব্যবসাপ্রতিষ্ঠান রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেড।  

শনিবার (৫ অক্টোবর) নগরের আগ্রাবাদে এক অভিজাত হোটেলে রূপায়ণ আলিফ মিম টাওয়ার ওনার্স অ্যাসোসিয়েশনের কাছে আনুষ্ঠানিকভাবে প্রকল্পটি হস্তান্তর করা হয়।

রূপায়ণ আলিফ মিম টাওয়ার ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি সিরাজ মিয়া ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিনসহ কমিটির অন্য সদস্যদের কাছে প্রকল্পের সব ডকুমেন্ট হস্তান্তর করেন রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) ইঞ্জিনিয়ার কামাল আহমেদ, ডেপুটি জেনারেল ম্যানেজার (কাস্টমার সার্ভিস) মীর মাজেদুল ইসলাম এবং ডেপুটি জেনারেল ম্যানেজার (ভূমি) মোস্তাফিজুর রহমান।

এ সময় আরও উপস্থিত ছিলেন সিনিয়র ডেপুটি জেনারেল ম্যানেজার (কনস্ট্রাকশন) ইঞ্জিনিয়ার মাহমুদুর রহমান, ডেপুটি ম্যানেজার (প্রশাসন) এইচ এম গিয়াস উদ্দিন, এ জি এম (রেজিস্ট্রেশন ও লোন) পিয়ার হোসেন, ম্যানেজার (কাস্টমার সার্ভিস) ইঞ্জিনিয়ার মুহাম্মদ আবু সাইদ, ম্যানেজার (কাস্টমার সার্ভিস) ইঞ্জিনিয়ার জাকির হোসেন, অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল) মোহাম্মদ মামুন, ওনার্স অ্যাসোসিয়েশনের ট্রেজারার শারমিন সুলতানা তারিনসহ প্রকল্পের সব গ্রাহক ও রূপায়ণ গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

অনুষ্ঠানে রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের সিওও ইঞ্জিনিয়ার কামাল আহমেদ বলেন, ‘আমরা আনন্দিত যে আপনাদের স্বপ্নের আবাসন তৈরি করে বুঝিয়ে দিতে পেরেছি। আমরা সব সময় চেষ্টা করে যাই আমাদের গ্রাহকদের সন্তুষ্টি অর্জন করতে। ’ 

প্রতিষ্ঠানের ডিজিএম (কাস্টমার সার্ভিস) মীর মাজেদুল ইসলাম বলেন, ‘আমরা একটি ভবন তৈরি করে দায়িত্ব শেষ করি না। গ্রাহকদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করা পর্যন্ত আমাদের কাস্টমার সার্ভিস টিম কাজ করতে থাকে। ’
 
রূপায়ণ আলিফ মিম টাওয়ার ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি সিরাজ মিয়া বলেন, ‘আমরা আমাদের কাঙ্ক্ষিত ফ্ল্যাট বুঝে পেয়ে আনন্দিত। আমরা আশা করি, রূপায়ণ গ্রুপের সঙ্গে আমাদের এই সম্পর্ক অব্যাহত থাকবে। ’

রূপায়ণ আলিফ মিম টাওয়ার রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের ৮৯তম হস্তান্তরকৃত প্রকল্প। এ প্রকল্পটি চট্টেশরী রোডের মূল সড়কের পাশেই নির্মিত। ৬০ ফুট প্রশস্ত সড়ক সংলগ্ন বাণিজ্যিক এলাকায় প্রায় ১৬ দশমিক ২০ কাঠা জমির ওপর নির্মিত রূপায়ণ আলিফ মিম টাওয়ার একটি বেজমেন্ট, গ্রাউন্ড ফ্লোর ও ১৪ তলাবিশিষ্ট একটি আবাসিক কাম কমার্শিয়াল ভবন।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।