ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

আগামী ডিসেম্বরের মধ্যে শেষ হবে খুরুশকুল সেতুর নির্মাণ কাজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২০
আগামী ডিসেম্বরের মধ্যে শেষ হবে খুরুশকুল সেতুর নির্মাণ কাজ প্রকল্পের কাজ পরিদর্শন করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। ছবি: বাংলানিউজ

কক্সবাজার: কক্সবাজারের খুরুশকুল আশ্রয়ন প্রকল্পের সঙ্গে সংযোগ সেতু ও সড়ক নির্মাণ কাজ দ্রুত এগিয়ে চলছে। আগামী ডিসেম্বরের মধ্যে এ প্রকল্পের কাজ সম্পন্ন হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী।



মঙ্গলবার (৮ ডিসেম্বর) দুপুরে শহরের কস্তুরাঘাট এলাকায় প্রকল্পের কাজ পরিদর্শন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী।

এ সময় প্রতিমন্ত্রী সেখানে প্রায় আধা ঘণ্টা সময় কাটান এবং ৫৯৫ মিটার দৈর্ঘ্যর নির্মাণাধীন সেতু, সেতুর স্প্যান ও রাস্তার নির্মাণ ঘুরে ঘুরে দেখেন।

প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী সাংবাদিকদের বলেন, এটি প্রধানমন্ত্রীর বিশেষ প্রকল্প। কক্সবাজার বিমানবন্দরকে আন্তর্জাতিক উন্নীতকরণের জন্য বিমানবন্দর সংলগ্ন উদ্বাস্তু মানুষদের সরিয়ে আশ্রয়ণ প্রকল্পে স্থানান্তর করা হয়েছে। এখন তাদের ও স্থানীয় লোকজনের সুবিধার্থে এই সংযোগ সেতু ও রাস্তা নির্মাণ করা হচ্ছে। আশা করি, আগামী ডিসেম্বরের মধ্যে কাজ সম্পন্ন হবে।

এসময়  স্থানীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য কানিজ ফাতেমা মোস্তাক, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. মহিবুল হকসহ ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২০
এসবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।