ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

বছিলায় আলমগীর র‌্যাঞ্চ লিমিটেডের সেলস সেন্টার উদ্বোধন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, জুন ২৭, ২০২১
বছিলায় আলমগীর র‌্যাঞ্চ লিমিটেডের সেলস সেন্টার উদ্বোধন

ঢাকা: রাজধানীর বসিলায় লাবিব গ্রুপের কৃষিপণ্য ব্যবসায়ের ক্রমবর্ধমান উন্নয়ন ও সম্প্রসারণের অংশ হিসেবে দেশের অন্যতম প্রধান কৃষি খামার আলমগীর র‌্যাঞ্চ লিমিটেডের সেলস সেন্টার উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২৬ জুন) বিকেলে সেন্টারটির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস।



অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিআইয়ের সাবেক প্রেসিডেন্ট শেখ ফজলে ফাহিম।

এছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আলমগীর  র‌্যাঞ্চের ব্যবস্থাপনা পরিচালক ও লাবিব গ্রুপের চেয়ারম্যান সালাউদ্দিন আলমগীর, সিআইপি মিসেস সুলতানা জাহান প্রমুখ।

প্রসঙ্গত, আলমগীর র‌্যাঞ্চ লিমিটেড বাংলাদেশের অন্যতম প্রধান গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ লাবিব গ্রুপের একটি সহযোগী প্রতিষ্ঠান। আসন্ন ঈদুল আজহা অর্থাৎ কোরবানির ঈদকে সামনে রেখে গ্রহকদের কাছে সুস্থ, সবল ও উন্নত জাতের গরু সরবরাহ করার লক্ষ্যে এই সেলস সেন্টারের উদ্বোধন করা হয়।  

ইতোমধ্যেই গবাদিপশুর বিশ্বস্ত ফার্ম আলমগীর র‌্যাঞ্চ সর্বাধুনিক প্রযুক্তির সঙ্গে সঠিক যত্ম ও পরিচর্যার মাধ্যমে তাদের ক্রেতাদের কাছে সুস্থ, সুন্দর ও সবল গরু সরবরাহের জন্য দেশ জুড়ে ব্যাপক সুনাম অর্জন করেছে। আলমগীর র‌্যাঞ্চ তাদের গরুগুলোকে ভেজালমুক্ত, পুষ্টিকর ও নিরাপদ খাবার খাওয়ানোর মাধ্যমে প্রাকৃতিকভাবে লালন-পালন করে থাকে। এছাড়াও তারা গরুকে সুস্থ কিংবা সবল দেখানোর জন্য সব ধরনের কৃত্রিম খাবার, অনিরাপদ ওষুধ, স্টেরয়েড কিংবা হরমন ব্যবহার থেকে বিরত থাকে।

গরুর সার্বক্ষণিক যত্মের জন্য তারা দক্ষ খামারি ও অভিজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে অত্যন্ত পরিষ্কার ও পরিচ্ছন্ন পরিবেশে পালিত সুস্থ, সুন্দর ও সবল গরু সরবরাহ করে। যা ক্রেতা ও ভোক্তাদের জন্য হালাল ও স্বাস্থ্যকর মাংস নিশ্চিত করে।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, জুন ২৭, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।