ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

‘মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খানের পক্ষ থেকে ত্রাণ বিতরণ অব্যাহত’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৮ ঘণ্টা, জুলাই ৭, ২০২১
‘মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খানের পক্ষ থেকে ত্রাণ বিতরণ অব্যাহত’ ...

ঢাকা: করোনা মহামারির এ সময়ে চুয়াডাঙ্গায় তৃতীয় দিনের মতো গরিব ও দুস্থ পরিবারের মধ্যে মিনিস্টার গ্রুপের উদ্যোগে  চেয়ারম্যান এবং এফবিসিসিআই’র সহ-সভাপতি, আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা বিষয় উপ-কমিটির সদস্য এম এ রাজ্জাক খান রাজের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।  

খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন- চুয়াডাঙ্গা পৌরসভার ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. মুনছুর আলী ও মিনিস্টার গ্রুপের  কর্মকর্তারা।

করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় সারাদেশে সরকার ঘোষিত ‘কঠোর লকডাউন’ চলছে। এতে বিপাকে পড়েছে গরিব, দুস্থ ও নিম্নবিত্ত মানুষ। এমতাবস্থায় তাদের পক্ষে খাবার ব্যবস্থা করা কষ্টসাধ্য। তাই মিনিস্টার গ্রুপের পক্ষ থেকে এ সমস্ত পরিবারের জন্য এ উদ্যোগ গ্রহণ করা হয়।

করোনা মহামারির শুরু থেকে রাজধানীর বিভিন্ন এলাকা, বন্যাদুর্গত এলাকা, চুয়াডাঙ্গাসহ দেশের বিভিন্ন স্থানে প্রচুর পরিমাণ খাদ্যসামগ্রী বিতরণের পাশাপাশি বিনামূল্যে মিনিস্টারের উৎপাদিত মাস্ক, হ্যান্ড ওয়াশের মতো বিভিন্ন সুরক্ষাসামগ্রী বিতরণ করেছে মিনিস্টার গ্রুপ। জাতীয় যেকোনো দুর্যোগময় পরিস্থিতিতে মিনিস্টার গ্রুপ সর্বদা মানুষের পাশে থাকে। ‘আমার পণ্য আমার দেশ, গড়ব বাংলাদেশ’ এ স্লোগানকে লালন করে দৃঢ় প্রত্যয়ে এগিয়ে যাচ্ছে মিনিস্টার গ্রুপ।

বাংলাদেশ সময়: ০২৩৬ ঘণ্টা, জুলাই ০৭, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।