ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ঠাকুরগাঁওয়ে জুয়েলার্স অ্যাসোসিয়েশনের মতবিনিময় সভা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
ঠাকুরগাঁওয়ে জুয়েলার্স অ্যাসোসিয়েশনের মতবিনিময় সভা

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে জুয়েলার্স অ্যাসোসিয়েশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় রুহল আমিনকে সভাপতি ও খোকন রায়কে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

মঙ্গলবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের ডিজিটাল হলরুমে এ সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগারওয়ালা।  

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের উপদেষ্টা এবং বাংলাদেশ প্রতিদিনের বিজনেস এডিটর রুহুল আমিন রাসেল, বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট মনিটরিংয়ের সদস্য এনামুল হক সোহেল।

সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগারওয়ালা বলেন, দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বাজুস সভাপতি সায়েম সোবহান আনভীরের নেতৃত্বে স্বর্ণ ও জুয়েলার্স ব্যবসাকে সম্প্রসারণের কাজ শুরু হয়েছে। এই শিল্পের উন্নয়নের জন্য সারাদেশের জুয়েলারি ব্যবসায়ীদের একসঙ্গে কাজ করতে হবে।  

আলোচনা সভা শেষ সবার সম্মতিক্রমে ঠাকুরগাঁও জেলায় জুয়েলার্স অ্যাসোসিয়েশনে রুহল আমিনকে সভাপতি ও খোকন রায়কে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

সভায় জেলা ও উপজেলা থেকে আসা জুয়েলারি ব্যবসায়ী ও কারিগররা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৭৫৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।