ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

শিক্ষা

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, মধ্যরাতে জাবি ছাত্রলীগের বিক্ষোভ 

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৬ ঘণ্টা, মে ২২, ২০২৩
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, মধ্যরাতে জাবি ছাত্রলীগের বিক্ষোভ 

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল সমাবেশ করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

রোববার (২১ মে) দিবাগত রাত দেড়টায় মিছিল বের করে ছাত্রলীগ নেতাকর্মীরা।

এ সময় রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদের কুশপুত্তলিকা দাহ করেন তারা।

বিশ্ববিদ্যালয়ের সব আবাসিক হলে এ প্রতিবাদী মিছিল করা হয় বলে জানান ছাত্রলীগের বিশ্ববিদ্যালয় শাখা সভাপতি আকতারুজ্জামান সোহেল।

বিক্ষোভ মিছিলে ছাত্রলীগ নেতারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির সমুচিত জবাব দেওয়া হবে। এছাড়া হত্যার হুমকি দেওয়া বিএনপি নেতার শাস্তি দাবি করেন নেতাকর্মীরা।

তারা বলেন, দেশবিরোধী যে কোনো ষড়যন্ত্র মোকাবিলায় রাজপথে ছাত্রলীগ প্রস্তুত আছে। ষড়যন্ত্রকারীদের রাজপথেই জবাব দেওয়া হবে বলে জানান তারা।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আকতারুজ্জামান সোহেল বলেন, 'প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়া বিএনপি নেতার কঠোর শাস্তি দাবি করছি। বিএনপি অন্ধকারের শক্তি। তারা সবসময় ভুল পথে রাজনীতি করে ক্ষমতা দখল করতে চায়। আমরা স্পষ্টভাবে বলতে চাই দেশবিরোধী কোনো শক্তির এ ধরনের আচরণ কোনোভাবেই সহ্য করা হবে না। ছাত্রলীগ এই অন্ধকারের শক্তিকে রাজপথে কঠোর হাতে মোকাবিলা করবে।

বাংলাদেশ সময়: ০৮৩২ ঘণ্টা, মে ২২, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।