ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ভিকারুননিসার শিক্ষকরা কোচিং করাতে পারবেন না: অধ্যক্ষ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
ভিকারুননিসার শিক্ষকরা কোচিং করাতে পারবেন না: অধ্যক্ষ

ঢাকা: ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের শিক্ষকরা কোচিং করাতে পারবেন না বলে জানিয়েছেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ কেকা রায় চৌধুরী।

প্রতিষ্ঠানের এক শিক্ষকের বিরুদ্ধে কোচিং সেন্টারে ছাত্রীদের যৌন হয়রানির অভিযোগ ওঠার পর শিক্ষকদের এই নির্দেশনা দেওয়া হয়েছে।

অধ্যক্ষ কেকা রায় চৌধুরী সাংবাদিকদের জানান, আমাদের শিক্ষকদের কোচিং করানো আপাতত বন্ধ। সব শিক্ষককে এ বিষয়ে নোটিশ দেওয়া হয়েছে। কেউ এর ব্যত্যয় ঘটালে তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।

ছাত্রীদের কোচিং পড়ানোর সময় ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের আজিমপুর দিবা শাখার সিনিয়র শিক্ষক মোহাম্মদ মুরাদ হোসেন সরকারের বিরুদ্ধে যৌন নিপরীড়নের অভিযোগ ওঠে। এ ঘটনায় গত ২৫ ফেব্রুয়ারি আজিমপুরে বিক্ষোভ করেছেন শিক্ষার্থী ও অভিভাবকেরা।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাতে প্রতিষ্ঠানের গর্ভনিং বডির জরুরি সভায় শিক্ষক মোহাম্মদ মুরাদ হোসেন সরকারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। একই রাতে পুলিশ তাকে গ্রেফতার করে। এর আগে তাকে অধ্যক্ষের কার্যালয়ে সংযুক্ত করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
এমআইএইচ/নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।