ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

শিক্ষা

দাবি আদায় না হওয়া পর্যন্ত শিক্ষকদের কর্মবিরতি চলবে

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৪
দাবি আদায় না হওয়া পর্যন্ত শিক্ষকদের কর্মবিরতি চলবে

ঢাবি: প্রত্যয় স্কিম বাতিলের দাবিতে আন্দোলনরত পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন।

রোববার (১৪ জুলাই) অনলাইনে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয় বলে ফেডারেশনের সভাপতি অধ্যাপক ড. আখতারুল ইসলাম জানিয়েছেন।

তিনি গণমাধ্যমকে বলেন, আজকের সভায় গতকালের বৈঠকের বিষয়টি জানানো হয়েছে। এ নিয়ে বিস্তারিত অবহিত হয়েছে। যেহেতু আমাদের দাবি পূরণ হয়নি তাই আমাদের আন্দোলন চলছে এবং চলবে। তবে, গতকালের বৈঠকে আমাদের লিখিত বক্তব্য গ্রহণ করা হয়েছে এবং বলা হয়েছে প্রধানমন্ত্রীর কাছে উপস্থাপন করা হবে। তাই আশা করছি আমাদের দাবি পূরণ হবে।

আজ দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা ভবনের মূল ফটকে অবস্থান কর্মসূচি পালন করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক নেতারা। বিকেল ৪ টায় ঢাবি শিক্ষক সমিতি এক জরুরি সভা ডেকেছে। সেখানেও পরবর্তী কর্মসূচির বিষয়ে আলোচনা হওয়ার কথা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।