ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

পরীক্ষা কেন্দ্রে শিক্ষকদের কাছে মোবাইল!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৮ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৭
পরীক্ষা কেন্দ্রে শিক্ষকদের কাছে মোবাইল!

লক্ষ্মীপুর:  মাদ্রাসা শিক্ষক তারা। শিক্ষার্থীদের শিক্ষা দেন সততার। কিন্তু তারাই আবার পরীক্ষা চলাকালে নিষেধাজ্ঞা অমান্য করে মোবাইল ফোন রাখেন পকেটে। প্রয়োজন অনুযায়ী যোগাযোগ করেন পরীক্ষার্থীদের অভিভাবকদের সঙ্গে। শিক্ষার্থীদের সহায়তা করেন উত্তরপত্র পূরণে।

সোমবার (৬ নভেম্বর) জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষা চলাকালে এমনই ১৭টি মোবাইল হ্যান্ডসেট জব্দ করা হয়েছে লক্ষ্মীপুরের কমলনগরে।

সকাল ১১টার দিকে হাজিরহাট হামেদিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার ভ্যেনু কেন্দ্র (তোয়াহা স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়) থেকে এসব মোবাইল জব্দ করেন কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার।

কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা ছাড়া পরীক্ষার হলে অন্য কোন শিক্ষক বা পরীক্ষার্থীর মোবাইল ফোন বা অন্য কোনো ইলেকট্রনিক্স ডিভাইস ব্যবহার নিষিদ্ধ হলেও ওই কেন্দ্রের শিক্ষকরা এসব মোবাইল ব্যবহার করছিলেন।  

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)  অফিস সূত্রে জানা গেছে, সকালে পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন ইউএনও। এ সময় মোবাইল ব্যবহারের বিষয়টি নজরে এলে তিনি পরীক্ষা কেন্দ্র ও  পর্যবেক্ষকদের কাছ থেকে ১৭টি ফোন জব্দ করেন। ওইসব কক্ষ পর্যবেক্ষ উপজেলার বিভিন্ন মাদ্রাসার শিক্ষক।

ইউএনও মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার মোবাইল ফোন জব্দ করার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৭
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।