ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

শিক্ষা

ফরিদপুরে শিক্ষাপ্রতিষ্ঠান অভিভাবক প্রতিনিধি নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
ফরিদপুরে শিক্ষাপ্রতিষ্ঠান অভিভাবক প্রতিনিধি নির্বাচন বোয়ালমারী জর্জ একাডেমি

ফরিদপুর: ফরিদপুরের শতবর্ষী ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান বোয়ালমারী জর্জ একাডেমির অভিভাবক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১১ জানুয়ারি) ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে।

মোট ১২ জন প্রার্থীর মধ্যে অভিভাবকদের সর্বোচ্চ ৫২৮ ভোট পেয়ে প্রথম স্থান অধিকার করেছে মো. ফিরোজ মোল্যা, দ্বিতীয় সর্বোচ্চ ৪৮৯ ভোট পেয়েছেন অশোক দাস, তৃতীয় ও চতুর্থ স্থান অধিকার করেছেন যথাক্রমে মো. ইকবল হোসেন ও মো. ওসমান শেখ। তাদের প্রাপ্ত ভোট যথাক্রমে ৪৬৮ ও ৪২৬।

সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে সর্বোচ্চ ৫০৯ ভোট পেয়ে মিসেস শম্পা সাজ্জাদ বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বোয়ালমারী পৌরসভার সংরক্ষিত কাউন্সিলর সৈয়েদা মাসুদা আক্তার রুমা পেয়েছে ৪৮৯ ভোট।  



শিক্ষক প্রতিনিধি হিসেবে প্রথম হয়েছেন এস এম ইউনিস আলী, দ্বিতীয় হয়েছেন কৃষ্ণ চন্দ্র সাহা ও সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি পদে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় মাসুরা খাতুন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এছাড়া দাতা সদস্য হিসেবে বোয়ালমারী বাজারের ব্যবসায়ী বাবু শ্যামল কুমার সাহা বিনা ভোটে নির্বাচিত হয়েছেন।

মোট ১ হাজার ৪০৮ ভোটের মধ্যে ১ হাজার ৬০ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

ঐতিহ্যবাহী এ শিক্ষাপ্রতিষ্ঠানের দ্বি-বার্ষিক অভিভাবক প্রতিনিধি নির্বাচনে প্রিসাইডিং অফিসারের উপজেলা একাডেমিক সুপার ভাইজার আয়শা খাতুন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa