ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

নির্বাচন ও ইসি

আড়াইহাজারে নির্বাচনী ব্যানার-ফেস্টুন অপসারণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৭ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২৩
আড়াইহাজারে নির্বাচনী ব্যানার-ফেস্টুন অপসারণ

নারায়ণগঞ্জ: আসন্ন নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে ব্যানার-ফেস্টুন টানিয়ে নির্বাচনী প্রচারণা চালানোয় নারায়ণগঞ্জের আড়াইহাজারে অপসারণ কার্যক্রম পরিচালনা করেছে নির্বাচন কমিশন।

রোববার (৩ ডিসেম্বর) সারাদিন আড়াইহাজার বাজার, চৌরাস্তা, শিবপুর, দক্ষিণপাড়া, বাঘানগরসহ বিভিন্ন এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানের নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও সহকারী রিটার্নিং অফিসার ইশতিয়াক আহমেদ। এ সময় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নজরুল ইসলাম বাবু ও জাকের পার্টি মনোনীত প্রার্থী শাজাহানের ব্যানার-ফেস্টুন অপসারণ করা হয়।

এ বিষয়ে ইশতিয়াক আহমেদ জানান, নির্বাচন আচরণবিধি প্রতিপালনের অংশ হিসেবে জেলা রিটার্নিং অফিসারের নির্দেশনা অনুযায়ী এই কার্যক্রম পরিচালনা করা হয়েছে। প্রতীক বরাদ্দের আগে ব্যানার ও ফেস্টুনের মাধ্যমে এভাবে প্রচারণা চালানো আচরণবিধি লঙ্ঘনের শামিল। তাই এসব ব্যানার ও ফেস্টুন সরিয়ে ফেলা হয়েছে। আগামীতেও এভাবে আচরণবিধি লঙ্ঘন করলে আরও কঠোর অভিযান পরিচালনা করা হবে।

বাংলাদেশ সময়: ০২৪৬ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২৩
এমআরপি/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।