ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

নির্বাচন ও ইসি

নির্বাচনী প্রচারণায় সমস্যা করা হচ্ছে: সরওয়ার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৮
নির্বাচনী প্রচারণায় সমস্যা করা হচ্ছে: সরওয়ার গণসংযোগকালে বিএনপির ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী মজিবর রহমান সরওয়ার। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচনে বিএনপির ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী মো. মজিবর রহমান সরওয়ার বলেছেন, নির্বাচনী প্রচারণায় আমাদের নানাবিধ সমস্যা করা হচ্ছে। যেমন আমরা প্রচারণায় গেলাম পাশেই মিছিল নিয়ে সমস্যা সৃস্টি করা, পথসভার পাশেই মাইক বাজানোসহ বিভিন্ন ধরনের সমস্যা হচ্ছে। 

মঙ্গলবার (২৪ জুলাই) দুপুরে বরিশাল নগরের কালিজিরা বাজার এলাকায় গণসংযোগকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

সরওয়ার অভিযোগ করে বলেন, সোমবার (২৩ জুলাই) গণসংযোগকালে আমার পেছনে সমর্থকরা মোটরসাইকেল চালিয়ে এসে ছিল এজন্য পুলিশ তাদের আটক ও জরিমানা করেছে।

নির্দিষ্ট সময়ের বাহিরে আমরা কোনো প্রচারণা করছি না, কিন্তু কারো বাড়িতে যেতে পারবো না, কথা বলতে পারবো না এটা তো নির্বাচনী আইনের মধ্যে পরে না। আমরা রাত ৮টার পরে কোথাও যেতে পারবো না। কিন্তু সরকারি দলের জন্য সময়টা খোলা থাকবে। এটা তো লেভেল প্লেইং ফিল্ড হলো না।

তিনি বলেন, বরিশাল সিটি যদি ঘুরে দেখা হয় তবে নৌকা প্রতীকের স্টিকার-পোস্টারের অভাব নেই। আবার সরকারি দলের লোকজন মিছিল করছে তাদের কেউ কিছু বলছে না। কিন্তু আমার বাড়ির সামনে পুলিশ অবস্থান করছে। নির্বাচন কমিশন বলেছে ওয়ারেন্ট ছাড়া গ্রেফতার করা যাবে না। কিন্তু আমরা দেখছি পুলিশের অবস্থানটা অন্যরকম। আমার সমর্থকদের মোটরসাইকেল আটক করছে। সরকারি দলের কয়টা মোটরসাইকেল আটক করেছে তারা।  

গণসংযোগকালে দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৮
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।