ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

কাজের মাধ্যমে সুষ্ঠু নির্বাচন প্রমাণ করুন: তৈমূর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৮ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
কাজের মাধ্যমে সুষ্ঠু নির্বাচন প্রমাণ করুন: তৈমূর গণসংযোগে তৈমূর আলম খন্দকার। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের মেয়র পদপ্রার্থী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, ‌‘নির্বাচন মুখের কথায় সুষ্ঠু হবে না। এটা তাদের কাজের মাধ্যমে প্রমাণ করতে হবে’।

তিনি বলেন, ‘আমি কোথাও গেলেই সেখানে চারিদিক থেকে লোকজন নেমে যাচ্ছে। সবাই বলে আমাদের হোল্ডিং ট্যাক্স, পানির বিল কমিয়ে দেবেন। জন্মনিবন্ধনের সমস্যা দূর করে দেবেন, ট্রেড লাইসেন্সের ভোগান্তি কমিয়ে দেবেন৷ আমি তাদের প্রতিশ্রুতি দিচ্ছি। আমি এগুলো কমিয়ে দেব। নাগরিক সুবিধা বাড়াবো। একটা নগরে মানুষ যেন নাগরিক সুবিধা ভোগ করতে পারে তা নিশ্চিত করবো।

সোমবার (৩ জানুয়ারি) সকালে বন্দরের ২৩ নম্বর ওয়ার্ডে নির্বাচনী প্রচারণায় নেমে সাংবাদিকদের উদ্দেশ্যে এ কথা বলেন তৈমূর আলম খন্দকার।

চাঁদাবাজি প্রসঙ্গে তিনি বলেন, ‘এটা সরকারি দলের ব্যাপার৷ চাঁদাবাজি হোক বা অন্য যা-কিছুই হোক। তাদের ব্যাপারে আমি কোন মন্তব্য করবো না। এটা সরকারের ব্যাপার। চাঁদা দাবির ভিডিও ভাইরাল হয়েছে। এটা নির্বাচন কমিশন দেখবে, সরকার দেখবে’।

আইভীর অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘কালো টাকা ছড়ানো কীভাবে হয় সেই লাইনে আমি হাটি না আমি জানিও না। যারা করে তারাই বলতে পাবে’।

তিনি বলেন, ‘নির্বাচনে আমার সাতজন প্রতিপক্ষ। তাদের সবাইকেই মোকাবিলা করে নির্বাচন করতে হবে। জনগণ আমার সঙ্গে আছে’।

বাংলাদেশ সময়: ১১১৮ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa