ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩০, ০৮ জুন ২০২৩, ১৯ জিলকদ ১৪৪৪

নির্বাচন ও ইসি

নাসিক নির্বাচন

ন্যায়ের পক্ষে কাজ করবো: মামুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
ন্যায়ের পক্ষে কাজ করবো: মামুন

নারায়ণগঞ্জ: খেলাফত মজলিস মনোনীত মেয়র প্রার্থী সিরাজুল মামুন বলেছেন, আমরা নির্বাচনকে সামনে রেখে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছি। আমাদের দলীয় নেতাকর্মীদের বাইরেও অনেকেই কাজ করছেন।

আমরা প্রত্যাশার চেয়ে বেশি সাড়া পাচ্ছি। অন্যান্য প্রার্থীদের কাছ থেকে আমরা এখনও কোনো দৃশ্যমান বাধা পাইনি।

সোমবার (০৩ জানুয়ারি) নির্বাচনী প্রচার প্রচারণায় নেমে একথা বলেন তিনি।

মামুন বলেন, আমরা আমাদের দলের ঘোষণা অনুযায়ী ন্যায়ের পক্ষে কাজ করবো। আমরা এ নগরীর অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি আমাদের মূল কাজ হবে হতদরিদ্র যারা আছেন তাদের জন্য কাজ করা এবং তাদের স্বাভাবিক জীবন যাপনের জন্য সব ধরনের কাজ করা। আমরা বিনা সুদে ঋণ দেব। এই নগরীর যারা পঙ্গু অসহায় আছেন তাদের জন্য ভাতার ব্যবস্থা করবো। আমাদের নগরভবন চব্বিশ ঘণ্টা উন্মুক্ত থাকবে। সবার জন্য কাজ করবো, আমাদের রাজনীতিই এটা।

তিনি বলেন, আমাদের দলীয় ফোরাম আছে। আমাদের মুসল্লী ভাইয়েরা আছে। যাকাতের টাকা আছে অন্যান্য সাধারণ দান আছে এর বাইরেও আমাদের সমর্থকরাও আছেন। আমাদের থাকার পরেও যদি হতদরিদ্র মানুষের কোনো উন্নয়ন না হয় তাহলে আমাদের থাকার দরকার নেই। আমরা যেকোনো ভাবে ফান্ড তৈরি করবো এবং তাদের জন্য কাজ করবো।

তিনি আরও বলেন, ভোটারদের কাছে প্রত্যাশা আপনারা এতবছর বিভিন্ন দলকে ভোট দিয়েছেন। আমাদের মানুষের জীবনের চাহিদাগুলো পূরণে যে দলগুলো ব্যর্থ হয়েছে। আমাদের দল গত ত্রিশ বছর ধরে আছে নারায়ণগঞ্জে। আমরা আমাদের সাধ্যের মধ্যে কাজ করার চেষ্টা করেছি। করোনার সময় দুই বছর আমরা আমাদের সাধ্যমতো কাজ করেছি। আমাদের কর্মীরাও কাজ করে যাচ্ছেন। আশা করি নগরবাসী আমাকে ভোট দিয়ে সবার জন্য কাজ করার সুযোগ করে দেবেন।  

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa