ঢাকা, বৃহস্পতিবার, ১৮ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

ভোট দিতে হচ্ছে জীবনের ঝুঁকি নিয়ে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৫ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
ভোট দিতে হচ্ছে জীবনের ঝুঁকি নিয়ে 

টাঙ্গাইল: টাঙ্গাইলের বাসাইল উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নে জীবনের ঝুঁকি নিয়ে ভোট দিতে হচ্ছে সাধারণ ভোটারদের। জরাজীর্ণ ভবন আর ঢালু স্থান হওয়ায় কষ্ট করে লাইনে দাঁড়িয়ে থাকতে হচ্ছে তাদের।

 

বুধবার কাঞ্চনপুর ইউনিয়নের ঢং পাড়া কেন্দ্রে গিয়ে এ চিত্র দেখা যায়।

লাইনে থাকা ভোটাররা জানান, ঢালু স্থান হওয়ায় কষ্ট করে লাইনে দাঁড়িয়ে থাকতে হচ্ছে। আবার ভোট দিতে কেন্দ্রের ভেতরে যেতেও ভয় করছে।
সুজায়েত হোসেন নামের এক ভোটার জানান, ভোট কেন্দ্রের ভবনটি ঝুঁকিপুর্ণ ঘোষণা করা হয়েছে অনেক আগেই। এই ভবনটি খুবই ঝুঁকিপূর্ণ।  

কেন্দ্রে দায়িত্বে থাকা পুলিশ কর্মকর্তা রেজাউল করিম বাংলানিউজকে জানান, এভাবে কোনো কেন্দ্রে ভোট গ্রহণ করা খুবই ঝুঁকিপূর্ণ। যেকোনো সময় ভবনটি ধসে পড়তে পারে। নেই কোনো বিদুৎ সংযোগ। ভোট শুরুর আগে অন্য একটি বাড়ি থেকে বিদ্যুৎ সংযোগ দিয়ে ভোট গ্রহণ করা হচ্ছে।

কেন্দ্রের প্রজাইডিং কর্মকর্তা ভজন চন্দ্র দাস বাংলানিউজকে জানান, জীবনের ঝুঁকি নিয়ে ভোট দিতে হচ্ছে সাধারণ ভোটারদের। এছাড়া লাইনে দাঁড়িয়ে থাকতেও কষ্ট হচ্ছে তাদের। কেন্দ্রের ভেতরে থাকা সকলেই আতঙ্কের মধ্যে রয়েছেন।

বাংলাদেশ সময়: ১০০৪ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa