ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

শ্রীপুরে ভোট: পুরুষের চেয়ে নারী ভোটার বেশি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৩ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
শ্রীপুরে ভোট: পুরুষের চেয়ে নারী ভোটার বেশি

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে পঞ্চম ধাপে ভোটগ্রহণ চলছে। কেন্দ্রগুলোতে পুরুষের চেয়ে নারী ভোটারের সংখ্যাই বেশি দেখা গেছে।

 

বুধবার (৫ জানুয়ারি) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে।  

সকালে কনকনে শীত ও ঘন কুয়াশা উপেক্ষা করে ভোটাররা ভোট দিচ্ছেন।  কিছু কেন্দ্রে ভোটার উপস্থিতি কম আবার কোনো কোনো কেন্দ্রে ভোটার উপস্থিতি বেশি।  

নির্বাচনী অফিস ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শ্রীপুর উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকাল থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। চেয়ারম্যান পদে ৪৭জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৮৮জন এবং সাধারণ সদস্য পদে ৩৩৫জন প্রার্থী রয়েছেন। মোট ১৩০টি কেন্দ্রে ভোটগ্রহণ চলছে।  

গাজীপুর জেলা নির্বাচন কর্মকর্তা কাজী ইস্তাফিজুল হক আকদ জানান, সুষ্ঠু নির্বাচন সম্পূর্ণ করতে ও নিরাপত্তায় র‌্যাব, পুলিশ, বিজিবি ও আনসার সদস্যরা দায়িত্ব পালন করছেন। সকাল ১১টা পর্যন্ত কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা এবং প্রার্থীদের কোনো অভিযোগ পাওয়া যায়নি। শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে।  

সাতখামাইর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের প্রিজাইডিং অফিসার মো. মাহফুজুল হক বলেন, সকাল ১০টা পর্যন্ত এ কেন্দ্রে ভোটার উপস্থিতি কম। শীতের কারণে হয়তো ভোটাররা আসতে দেরি করছের। তবে এ কেন্দ্রে নারী ভোটারদের সংখ্যা বেশি। বেলা বাড়লে ভোটারদের উপস্থিতি বাড়বে বলে আশা করছি।  

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২২
আরএস/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa