ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

তাড়াশে বিজয়ী হলেন তৃতীয় লিঙ্গের প্রার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২২
তাড়াশে বিজয়ী হলেন তৃতীয় লিঙ্গের প্রার্থী

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশের তালম ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত নারী ইউপি সদস্য পদে কাজলী খাতুন নামে তৃতীয় লিঙ্গের এক প্রার্থী বিজয়ী হয়েছেন। তবে একই উপজেলার সগুনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে একই পদে নির্বাচন করে মাত্র ৮ ভোটে পরাজিত হয়েছেন তৃতীয় লিঙ্গের অপর প্রার্থী রনি।

 

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) দুপুরে তাড়াশ উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায়, বুধবার (৫ জানুয়ারি) অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে তালম ইউনিয়নের ৬,৭ ও ৮ নং ওয়ার্ডে কাজলী খাতুন সংরক্ষিত সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করে বিজয়ী হয়েছেন কাজলী খাতুন। অপরদিকে সগুনা ইউনিয়নে মাত্র ৮ ভোটে হেরেছেন রনি নামের তৃতীয় লিঙ্গের এক প্রার্থী।  

এ বিষয়ে কাজলী খাতুন বলেন, ভোটাররা লিঙ্গ বিবেচনা করেননি। বরং তাদের মূল্যবান ভোটে আমাকে নির্বাচিত করেছেন। সেজন্য আমি ভোটারদের প্রতি কৃতজ্ঞ।

পরাজিত প্রার্থী তৃতীয় লিঙ্গের রনি বলেন, মাত্র ৮ ভোট কম পেয়ে আমি পরাজিত হয়েছি। ভোটাররা আমার প্রতি যে ভালোবাসা দেখিয়েছেন তাতেই আমি খুশি।

এ প্রসঙ্গে উপজেলা নির্বাচন কর্মকর্তা উজ্জ্বল কুমার রায় বলেন, তালম ইউনিয়নে কাজলী খাতুন বকপাখি প্রতীক পেয়ে নির্বাচন করে বিজয়ী হয়েছেন। অপরদিকে রনি তালগাছ প্রতীকে ৮ ভোটের ব্যবধানে হেরে গেছেন।  

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa