ঢাকা, মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এফডিসিতে বঙ্গবন্ধু চলচ্চিত্র উৎসব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
এফডিসিতে বঙ্গবন্ধু চলচ্চিত্র উৎসব

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে চলচ্চিত্র উৎসবের আয়োজন করেছে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস)। উৎসবের শিরোনাম ‘বঙ্গবন্ধু চলচ্চিত্র উৎসব-২০২৩’।

সোমবার (৯ জানুয়ারি) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি)র জহির রায়হান মিলনায়তনে অনুষ্ঠিত হতে যাচ্ছে এই চলচ্চিত্র উৎসব।

এ বিষয়ে জানা গেছে, সোমবার দুপুর ২ টা থেকে শুরু হতে যাওয়া উৎসবে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ভিত্তিক ‘গেরিলা’, ‘শ্যামল ছায়া’, ‘মেঘের পরে মেঘ’ ও ‘চিরঞ্জীব মুজিব’ এই চারটি সিনেমা প্রদর্শিত হবে।

‘বঙ্গবন্ধু চলচ্চিত্র উৎসব-২০২৩’ উদ্বোধন করবেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের প্রথম যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি। উৎসবে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, বিএফডিসির ব্যবস্থাপনা পরিচালক নুজহাত ইয়াসমিন ও বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি কাজী হায়াৎ।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।