ঢাকা, বুধবার, ৮ চৈত্র ১৪২৯, ২২ মার্চ ২০২৩, ০০ রমজান ১৪৪৪

বিনোদন

স্বামীর নামে পরকীয়ার অভিযোগ রাখির

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
স্বামীর নামে পরকীয়ার অভিযোগ রাখির আদিল ডুরানি-রাখি সাওয়ান্ত

ছয় বছরের ছোট প্রেমিক আদিল ডুরানিকে বিয়ে করেছেন বলিউডের ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। চলতি বছরের জানুয়ারির মাঝামাঝি সময়ে তাদের গোপন বিয়ের খবর প্রকাশ্যে আসে।

শুরুতে বিয়ের কথা অস্বীকার করলেও পরে তা স্বীকার করেন আদিল। এবার রাখির অভিযোগ- পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন আদিল।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) জিমে গিয়ে পাপারাজ্জিদের সঙ্গে কথা বলেন রাখি। এসময় আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি। স্বামীর বিরুদ্ধে অভিযোগ করে রাখি বলেন, আদিলের সঙ্গে মানিয়ে নিতে সমস্যা হচ্ছে। আদিল এক নাম্বারের মিথ্যুক। কোরআন ছুঁয়ে আমাকে বলেছিল, ওই মেয়েটাকে ব্লক করে দেবে। কিন্তু এখনো করেনি। বরং মেয়েটির সঙ্গে কথা বলে। ওই মেয়ে এখন আদিলকে ব্ল্যাকমেইল করছে। কারণ, নোংরামীর প্রমাণ মেয়েটির কাছে আছে।

তবে কোন মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আদিল, তা অবশ্য জানাননি রাখি। সাংবাদিকদের কড়া বার্তা দিয়ে তিনি বলেন, আপনারা আদিলের সাক্ষাৎকার নিয়ে ওকে আর সেলিব্রিটি বানাবেন না। সেটা করলে আমি এই জিমে আসা বন্ধ করে দেব। আমার সঙ্গে কথা বলতে পারবেন না।

এর পরেই অনুরোধ করে রাখি বলেন, আমি আপনাদের পায়ে ধরছি, ওকে সেলিব্রিটি বানাবেন না। আমিই সংবাদমাধ্যমে ওকে জনপ্রিয় করে তুলেছিলাম। এখন আমিই অনুরোধ করছি আপনাদের, ওকে লাইমলাইট দেবেন না। আদিল আমাদের বিয়ের ফায়দা লুটছে। ও আমাকে ব্যবহার করে ইন্ডাস্ট্রিতে এন্ট্রি নিতে চেয়েছিল।

সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়া রাখির বিয়ের সার্টিফিকেটে জানা যায়, প্রেমের সম্পর্কে জড়ানোর তিন মাসের মাথায় বিয়ে করেছেন রাখি-আদিল। ২০২২ সালের জুলাই মাসে দুবাইয়ে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এজন্য নাম পরিবর্তন করে হয়েছেন রাখি সাওয়ান্ত ফাতিমা। ধারণা করা হচ্ছে, ইসলাম ধর্ম গ্রহণ করে আদিলকে বিয়ে করেছেন রাখি।

এর আগে ২০১৯ সালে ব্যবসায়ী রীতেশের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার কথা জানান রাখি। ভক্তদের অনুরোধে ২০২১ সালে ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ে সর্বপ্রথম স্বামীকে প্রকাশ্যে আনেন। পরে এই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন রাখি।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa