ঢাকা, শুক্রবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

মুক্তি পাচ্ছে আসিফ-অমৃতার সিনেমা ‘মন দিয়েছি তারে’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২৩
মুক্তি পাচ্ছে আসিফ-অমৃতার সিনেমা ‘মন দিয়েছি তারে’ আসিফ ইমরোজ ও নায়িকা অমৃতা খান

দেশজুড়ে শুক্রবার (১০ ফেব্রুয়ারি) মুক্তি পাচ্ছে মোস্তাফিজুর রহমান বাবু পরিচালিত সিনেমা ‘মন দিয়েছি তারে’। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক আসিফ ইমরোজ ও নায়িকা অমৃতা খান।

দেশের ১৫ টি সিনেমা হলে মুক্তি পাবে ‘মন দিয়েছি তারে’। পর্যায়ক্রমে দেশের সব কটি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে সিনেমাটি। বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছে ‘মন দিয়েছি তারে’ সিনেমার প্রযোজনা ও পরিবেশনা সংস্থা সামি বাণী চিত্র’র প্রযোজক মো: সাইফুল ইসলাম।

‘মন দিয়েছি তারে’নিয়ে চিত্রনায়ক আসিফ ইমরোজ বলেন, সিনেমাটি রোমান্টিক ধারার হলেও মূলত একটি সামাজিক বাস্তবধর্মী কাহিনী নিয়ে চিত্রায়িত। জীবন সংগ্রামের চিত্র এই গল্পে যেভাবে ফুটে উঠেছে ঠিক তেমনি আমাদের সমাজের কিছু নেগেটিভ চরিত্রের মানুষদের জন্য একটা সামাজিক বার্তা রয়েছে। আশা করি, দর্শকরা সিনেমাটি হলে গিয়ে দেখবেন।

চিত্রনায়িকা অমৃতা খান বলেন, সিনেমাটিতে কাজের অভিজ্ঞতা রোমাঞ্চকর তেমনি মুক্তি উপলক্ষ্যে আমিও রোমাঞ্চিত। আমি এই সিনেমাতে আসিফ ইমরোজের সঙ্গে প্রথম কাজ হলেও আমাদের জুটির দারুণ কাজ হয়েছে। তাই বলব, সিনেমাটি দর্শক দেখে বিনোদন পাবেন। আর ‘মন দিয়েছি তারে’ সিনেমাটির সাফল্যের বিষয়ে আমি দারুণভাবে আশাবাদী। ’

পরিচালক মোস্তাফিজুর রহমান বাবু বলেন, আমাদের দেশের গল্প আমাদের পরিবারের একটি গল্প বলার চেষ্টা করেছি ‘মন দিয়েছি তারে’ সিনেমাটির মাধ্যমে। সিনেমার দর্শকদের বিনোদন ও সামাজিক দায়বদ্ধতা থেকেই কাজটি করেছি আর আসিফ-অমৃতা জুটিকে দর্শক গ্রহণ করবে। আশা করছি, সিনেমার প্রতিটি দর্শক গল্পটি উপভোগ করবেন।

সামাজিক দায়বদ্ধতা ও পারিবারিক জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘মন দিয়েছি তারে’। এতে আরো অভিনয় করেছেন সুজাতা, সাগর, কাকন শাহা, সাদেক বাচ্চুসহ আরো অনেকে।

প্রথম সপ্তাহে যেসব সিনেমা হলে ‘মন দিয়েছি তারে’ প্রদর্শিত হবে: নন্দিতা সিনেমা (সিলেট), সুগন্ধা সিনেমা (চট্রগ্রাম), সিনেমা প্লেস-(চট্রগ্রাম), ছায়াবানী সিনেমা (ময়মনসিংহ), মধুবন সিনেমা (বগুড়া), শংখ সিনেমা (খুলনা), সত্যবতী সিনেমা (শেরপুর), মোহন সিনেমা (হবিগঞ্জ), চন্দ্রিমা সিনেমা (শ্রীপুর, সাভার), মমতা সিনেমা (মাধবদী), গুলশান সিনেমা (নারায়ণগঞ্জ), চাঁদ মহল সিনেমা (কাঁচপুর), গীত সিনেমা (ঢাকা), আজাদ সিনেমা (ঢাকা), নিউ গুলশান সিনেমা (জিনজিরা)।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।