ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

বিনোদন

সাবিলার অনন্য অর্জন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
সাবিলার অনন্য অর্জন সাবিলা নূর

একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে কৃতিত্বের সঙ্গে স্নাতক সম্পন্ন করেছেন অভিনেত্রী সাবিলা নূর। তিনি ৪ পয়েন্টের মধ্যে পেয়েছেন ৩ দশমিক ৯৭ পয়েন্ট।

রোববার (১৯ মার্চ) বিশ্ববিদ্যালয়ের ২১ তম সমাবর্তনে তাকে ‘ড. আনোয়ারুল আবেদিন লিডারশিপ অ্যাওয়ার্ড’ এ ভূষিত করেছে।

অভিনয়ের পাশাপাশি পড়াশোনায় এই অনন্য অর্জনে দারুণ আনন্দিত সাবিলা নূর। এই অভিনেত্রী বলেন, এই অর্জনে আমি নিজেকে নিয়ে গর্বিত। কারণ আমি জানি অভিনয়ের পাশাপাশি কতটা কষ্ট করে পড়াশোনা করেছি আমি। কত কত নির্ঘুম রাত কাটিয়ে আমাকে অধ্যয়ন করতে হয়েছে।

অভিনয় ও পড়াশোনা একই সঙ্গে দুটা সহজ ছিল না জানিয়ে অভিনেত্রী বলেন, আমার এ লেভেল এবং ও লেভেলে ইংরেজি সাহিত্য ছিল। সাহিত্য আমার পছন্দের বিষয়। তবে শুটিং করে পড়াশোনা করাটা কঠিন ছিল। এমন হয়েছে- শুটিং করে ফিরে সারারাত পড়েছি। সকাল ৮টায় কুইজে অংশ নিয়ে তারপর শুটিং করেছি। পড়াশোনার জন্য অজস্র রাত আমি নির্ঘুম কাটিয়েছি।

এই ফলাফলে সাবিলা নূর সহপাঠি, ফ্যাকাল্টি, বাবা-মা ও স্বামী নেহালের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। সকলের সহযোগিতা তাকে অনেকটা সহজ করেছে অর্জন, এমনটিই জানালেন অভিনেত্রী।  

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, মার্চ ১৯ , ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।