ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

শিক্ষক-ছাত্রীর দুষ্টু মিষ্টি প্রেমের গল্পে ‘মনে রেখো আমায়’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
শিক্ষক-ছাত্রীর দুষ্টু মিষ্টি প্রেমের গল্পে ‘মনে রেখো আমায়’ মাফতুহা জান্নাত জিম-আশিক চৌধুরী

সময়ের সম্ভানাময়ী অভিনেত্রী মাফতুহা জান্নাত জিম। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করে কাজ করছেন নাটক-সিনেমায়।

পড়াশোনার জন্য মাঝে অভিনয়ে বিরতি নিয়েছিলেন জিম। দীর্ঘ বিরতি পেরিয়ে দেড় বছর পর সম্প্রতি নাটকে কাজ করেছেন তিনি।

‘মনে রেখো আমায়’ নাটকের মাধ্যমে বিরতি ভাঙলেন এই অভিনেত্রী। নাটকটিতে প্রথমবার জুটি বেঁধেছেন চিত্রনায়ক আশিক চৌধুরীর বিপরীতে। তানভীর তন্ময়ের গল্পে নাটকটি রচনা ও পরিচালনা করেছেন বাবু সিদ্দিকী। সম্প্রতি পূবাইলে নাটকটির চিত্রায়ণ হয়েছে।

কাজে ফিরে জিম বলেন, ক্লাসিক প্রেমের গল্পে নাটকটি নির্মিত হয়েছে। প্রথমবার আশিক ভাইয়ের সঙ্গে পর্দা ভাগ করছি। তিনি সহশিল্পী হিসেবে চমৎকার। নাটকের গল্পটিও দারুণ। এখানে শিক্ষকের সঙ্গে দুষ্টু মিষ্টি প্রেম দেখানো হয়েছে। তবে এর বাইরেও দর্শক প্রত্যাশা অনুযায়ী সব ধরনের উপকরণ রয়েছে। আশা করছি, নাটকটি প্রচারে আসলে দর্শকদের পছন্দ হবে। এছাড়াও আসন্ন ঈদুল ফিতরের জন্য বেশ কয়েকটি কাজ এরই মধ্যে শেষ করেছি, যা ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে।

আশিক চৌধুরী বলেন, এই নাটকে আমি শিক্ষকের চরিত্রে অভিনয় করেছি। একটা সময় ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয়। এরপর ঘটতে তাকে নানা নাটকীয় ঘটনা। গল্পে চমক আছে। জিমের সঙ্গে প্রথম কাজ হলেও বেশ ভালো করেছে। ওর মধ্যে একটা সম্ভানা আছে। লেগে থাকলে আগামীতে ভালো একটি জায়গা করতে পারবে। আশা করছি, আমাদের জুটির প্রথম নাটকটিতে দর্শক নিরাশ হবে না। ভালো একটি গল্প তারা উপভোগ করবে।

নাটকে বিরতির আগে জিম অভিনীত সর্বশেষ নাটক ছিল ‘যে পথের শেষ নেই’। চন্দন চৌধুরী পরিচালিত নাটকটিতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলনের বিপরীতে। নাটকটি রচনা করেছেন জিমের বোন মাশকুড়া জান্নাত মিম।

‘মনে রেখো আমায়’ রোমান্টিক গল্পের নাটকটিতে আরো অভিনয় করেছেন রকি খান, রত্না খানসহ আরো অনেকে। নির্মাতা সূত্রে জানা গেছে, আসন্ন ঈদে নাটকটি একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হবে। এরপর ইউটিউবে অবমুক্ত হবে।

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।