ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

ভাসুরের পক্ষে মনোনয়ন জমা দিলেন মাহিয়া মাহি

নিউজ ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৮ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৩
ভাসুরের পক্ষে মনোনয়ন জমা দিলেন মাহিয়া মাহি

গাজীপুর সিটি করপোরেশন (গাসিক) নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী হতে চান কামরুল আহসান সরকার রাসেল। গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক তিনি।

এছাড়া ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহির স্বামীর বড় ভাই (ভাসুর) তিনি।  

বুধবার (১২ এপ্রিল) বিকালে আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে কামরুল আহসান সরকার রাসেলের সঙ্গে দেখা গেল মাহিয়া মাহিকে। এদিন ভাসুরের পক্ষে মনোনয়ন জমা দিতে আসেন মাহি।  

মনোনয়নপত্র জমা দেওয়ার পর মাহি সংবাদমাধ্যমকে বলেন, ‘আমার স্বামীর বড় ভাইয়ের জন্য মনোনয়নপত্র জমা দিয়েছি। আশা করি তিনি আওয়ামী লীগের পক্ষে সিটি করপোরেশনের মেয়র পদে মনোনয়ন পাবেন। ’

মনোনয়ন জমা দেওয়ার সময়েরসহ বেশ কয়েকটি ছবি নিজের ফেসবুক অ্যাকাউন্টেও আপলোচ করেছেন মাহি। এসব ছবিতে কামরুল আহসান সরকারের পাশে মাহি ও তার স্বামী রাকিব সরকারকেও দেখা গেছে।  

ওই পোস্টের ক্যাপশনে মাহি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ জয় আমাদের হবেই ইনশাআল্লাহ। ’

মন্তব্যের ঘরে ইনশাআল্লাহ লিখেছেন মাহির ভক্ত-অনুরাগীরা। অনেকে শুভ কামনা জানিয়েছেন।

মঙ্গলবার পর্যন্ত রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল ও গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীর সংখ্যা দাঁড়িয়েছে ৪১ জনে। পাঁচ সিটি করপোরেশনের মধ্যে সর্বোচ্চ সংখ্যক মনোনয়নপ্রত্যাশী রয়েছেন গাজীপুরে। সেখানে এখন পর্যন্ত ১৭ জন নেতা দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। আর সবচেয়ে কম মনোনয়নপ্রত্যাশী রয়েছেন রাজশাহীতে, মাত্র তিনজন। এ ছাড়া খুলনা সিটি করপোরেশনে চারজন, বরিশাল সিটিতে সাতজন এবং সিলেট সিটিতে ১০ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

আগামী ২৫ মে গাজীপুর, ১২ জুন খুলনা ও বরিশাল, ২১ জুন রাজশাহী ও সিলেট সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।