ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

জীবনবাজির গল্পের ‘নিকষ’, মুক্তি ২৬ জুন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, জুন ২৫, ২০২৩
জীবনবাজির গল্পের ‘নিকষ’, মুক্তি ২৬ জুন

আলো ও অন্ধকারের চিরশত্রুতার ভেতর দুই বোনের জীবনবাজির গল্প নিয়ে নির্মিত হয়েছে ওয়েব ফিল্ম ‘নিকষ’। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন তাসনিয়া ফারিণ।

কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন মেজবাহ উদ্দীন সুমন। রুবেল হাসানের পরিচালনায় ওয়েব ফিল্মটি ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লে’তে সোমবার (২৬ জুন) মুক্তি পাবে।  

এক বাড়িতে থাকা দুই বোন। মাথার ওপর একই ছাঁদ হলেও দুই বোন যেন ভিন্ন দুই গ্রহের বাসিন্দা। একজন সংসারটাকে, সম্পর্কগুলোকে আগলে রাখতে চাইছে তো অন্যজন ছুটে যেতে চাচ্ছে ঝলমলে চোরাবালির দিকে।

এই ছুটে চলার মধ্যেই সম্পর্কের বন্ধনগুলো আলাদা হতে থাকে। দুই বোনকেই মুখোমুখি হতে হয় নিকষ কালো অন্ধকারের। যার ভেতর ডুবে গেলে আর কখনোই ফেরা সম্ভব নয় যাপনের স্বাভাবিক আলোতে। আলো ও অন্ধকারের চিরশত্রুতার ভেতর দুই বোনের জীবনবাজির গল্পই উঠে আসবে ওয়েব ফিল্ম ‘নিকষ’-এ।

ফারিণ ছাড়াও এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মীর নওফেল আশরাফী, মাহিমা সুলতানা, জয়রাজ, রাকিব হোসাইন ইভন, খালেকুজ্জামান, সাবিহা জামান, ইসারত জাহান হৃদিকা আরো অনেকে।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, জুন ২৫, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।