ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

বন্ধুর জন্মদিনে ৮ কোটির ফ্ল্যাট উপহার দিলেন মিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
বন্ধুর জন্মদিনে ৮ কোটির ফ্ল্যাট উপহার দিলেন মিকা মিকা সিং

বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী মিকা সিং। সাধ্যের বাইরে গিয়ে বন্ধুর পাশে দাঁড়ানোটাই শেষ কথা তার।

বন্ধুদের হামেশাই নামী-দামী উপহারে ভরিয়ে দেন মিকা।

কয়েক মাস আগেই বন্ধু কানওয়ালজিৎ সিংকে ৮০ লাখ রুপির মার্সেডিজ উপহার দিয়েছিলেন এই গায়ক। এবার বেস্ট ফ্রেন্ডকে বিলাসবহুল দুটি ফ্ল্যাট কিনে দিলেন মিকা!

সূত্রের বরাদে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, কানওয়ালজিৎ সিং-এর জন্মদিন উপলক্ষ্যে মুম্বাই এবং দিল্লিতে দুটি ফ্ল্যাট কিনে তা বন্ধুকে উপহার দিয়েছেন মিকা। সেই ফ্ল্যাট দুটির এক একটির বাজার মূল্য প্রায় ৪ কোটি রুপি।

দুটি ফ্ল্যাট কিনতে ৮ কোটি টাকা খরচ করেছেন ‘সাওয়ান মে লগ গায়ি আগ’ খ্যাত গায়ক। দিল্লির অভিজাত এলাকায় একটি, অন্যটি মুম্বাইয়ের একটি বহুতলে যাচাই-বাছাই করে ৪ কোটি দিয়ে ফ্ল্যাটটি কেনেন গায়ক।

এর আগেও বহুবার মিকার বন্ধু প্রীতি দেখা গেছে। কিছুদিন আগেই গীতিকার কুমার মিকাকে ধন্যবাদ জানিয়ে ফাঁস করেছিলেন তাকে ১৮ লাখ টাকার হীরার আংটি উপহার দিয়েছেন মিকা।

মার্চ মাসেই বন্ধু কানওয়ালজিৎকে মার্সেডিজ কিনে দিয়েছিলেন মিকা। সেই খবর ফাঁস করেছিলেন মিকার বন্ধু। তার কথায়, ৩০ বছর হয়ে গেছে আমরা একসঙ্গে রয়েছি। তিনি শুধু আমার বন্ধু বা বস নন, কিন্তু ... সারাজীবনের জন্য আমরা ভাই।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।